Citizens' Response এর সঙ্গে এবার Manoj Tiwary, ২৪ ঘণ্টা অক্সিজেনের পরিষেবায় দুয়ারে মন্ত্রী

লকডাউন হোক বা ঘূর্ণিঝড়ের মোকাবিলা, মনোজ একদম স্টেপআউট করেই খেলছেন। 

Updated By: Jun 4, 2021, 01:57 PM IST
Citizens' Response এর সঙ্গে এবার Manoj Tiwary, ২৪ ঘণ্টা অক্সিজেনের পরিষেবায় দুয়ারে মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: বাইশ গজেও যেভাবে বুক চিতিয়ে লড়াই করতেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary), রাজনীতির আঙিনাতে এসেও একই ভাবে ব্যাটিং করছেন বাংলার প্রাক্তন অধিনায়ক ও অধুনা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী। লকডাউন হোক বা ঘূর্ণিঝড়ের মোকাবিলা, মনোজ একদম স্টেপআউট করেই খেলছেন। 

এবার সিটিজেন্স রেসপন্স (Citizens' Response)-এর সঙ্গে হাতে হাত মিলিয়ে ২৪ ঘণ্টার অক্সিজেন পরিষেবা চালু করলেন মনোজ। 'অক্সিজেন অন হুইলস'-এর মাধ্যমে শিবপুরবাসীর বাড়িতে প্রাণবায়ু পৌঁছে দেবেন তিনি। শুক্রবার টুইট করে এই ঘোষণা করে দিলেন মনোজ। মনোজ এদিন লেখেন, "Citizen's Response-এর সাথে যৌথ উদ্যোগে শিবপুরের মানুষের জন্য আজ থেকে আমি চালু করছি #OxygenOnWheels. আর ভয় নেই, এই প্রকল্পের মাধ্যমে প্রয়োজনের ভিত্তিতে ২৪ ঘণ্টা এবার থেকে বাড়ি বাড়ি অক্সিজেন পরিষেবা পৌঁছে দেব আমরা। মনোজ তিওয়ারি সবসময় আপনার সাথে, আপনার পাশে।"

আরও পড়ুন: AFC Asian Qualifiers 2023: ভারত কীভাবে এশিয়ান কাপের আসন সংরক্ষণ করতে পারে? রইল সমীকরণ

সিটিজেনস রেসপন্স (Citizens' Response) নামে একটি সংগঠন শুরু করেছেন ঋদ্ধি সেন, অনুপম রায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়রা। কোভিড আক্রান্তদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করছেন তাঁরা। তাঁদের হাত শক্ত করতে সমাজের বিভিন্ন স্তরের মানুষরা এগিয়ে এসেছেন। সিটিজেনস রেসপন্স সেফ হোম থেকে অক্সিজেনের ব্যবস্থা। সবটাই করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.