শপথের পর নয়া অঙ্গীকারের টুইট প্রতিমন্ত্রী Manoj Tiwary র, কী বলছেন প্রাক্তন বঙ্গ অধিনায়ক?

 রাজনীতিতে যোগদান করার পর থেকেই চার-ছক্কা হাঁকাচ্ছেন মনোজ তিওয়ারি।

Updated By: May 10, 2021, 10:54 PM IST
শপথের পর নয়া অঙ্গীকারের টুইট প্রতিমন্ত্রী Manoj Tiwary র, কী বলছেন প্রাক্তন বঙ্গ অধিনায়ক?

নিজস্ব প্রতিনিধি: রাজনীতিতে যোগদান করার পর থেকেই চার-ছক্কা হাঁকাচ্ছেন মনোজ তিওয়ারি। হাওড়ার শিবপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি। তৃণমূল কংগ্রেসের জার্সি গায়ে চাপিয়ে ৩২ হাজার ৩৩৯ ভোটে জিতেছেন প্রাক্তন বঙ্গ অধিনায়ক ও আন্তর্জাতিক ক্রিকেটার। হারিয়েছেন হাওড়ার প্রাক্তন মেয়র ও তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রথীন্দ্রনাথ চক্রবর্তীকে। 

সোমবার রাজ্যের রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের প্রতিমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করলেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ৪৩ জনের মন্ত্রীসভায় এখন মনোজ। যাবেন দিল্লির ক্যাবিনেটে। এদিন সন্ধ্যায় আবেগি টুইট করলেন প্রাক্তন ক্রিকেটার। তাঁর ওপর আস্থা রাখার জন্য ধন্যবাদ জানালেন মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে।

আরও পড়ুন: COVID-19: 'খুব তাড়াতাড়ি চলে গেছ মা', মাতৃহারা হয়ে শোকস্তব্ধ গোলকিপার Arindam Bhattacharya

মনোজ টুইটারে লিখলেন, "এই শপথ গ্রহণ অনুষ্ঠান আমার কাছে এক অভূতপূর্ব অভিজ্ঞতা। আমি আমাদের ফেভারিট দিদি মমতা বন্দ্যোপাধ্যায় ও আমার ভাই অভিষেককে ধন্যবাদ জানাতে চাই। তাঁরা আমার ওপর আস্থা রেখেছেন ও বাংলার মানুষকে সেবা করার সুযোগ দিয়েছেন। এক নতুন যাত্রার শুভারম্ভ!"

ভোটে জয়ের পর মনোজ শিবপুরবাসীকে অভিনন্দন জানিয়ে ছিলেন। পাশাপাশি সোশ্য়াল মিডিয়ায় তিনি আবেদন করেছিলেন, এই করোনা আবহে সব উৎসব তোলা থাক। মহামারী কেটে গেলেই হোক সেলিব্রেশন। মনোজ লিখেছিলেন, "এই জয় শিবপুরের প্রতিটি মানুষের জয়। সবাইকে অভিনন্দন। তবে আজ উৎসবটা তোলা থাক। মহামারী কাটিয়ে সেরে উঠুক বাংলা, তারপরই নাহয় সবুজ আবির খেলব! সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন! মা-মাটি-মানুষ জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, জয় বাংলা!"

 

.