Manu Bhaker | Paris Olympics 2024: টাকার থলি নিয়ে একের পর এক প্রস্তাব, ১.৫ কোটিতেই এখন মনু করবেন এই কাজ!

Manu Bhaker Approached By 40 Brands For Endorsements After Double Bronze in  Paris Olympics 2024: মনুকেই চাই। বিজ্ঞাপন সংস্থাগুলি এখন অলিম্পিক্স স্টারকে নেওয়ার জন্য় মুখিয়ে।  

Updated By: Aug 2, 2024, 02:59 PM IST
Manu Bhaker | Paris Olympics 2024: টাকার থলি নিয়ে একের পর এক প্রস্তাব, ১.৫ কোটিতেই এখন মনু করবেন এই কাজ!
মনুর বাজারদর এখন আকাশচুম্বী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিস অলিম্পিক্সে (Paris Olympics 2024) আগুনে পারফর্ম করে সব আলো কেড়ে নিয়েছেন মনু ভাকেরের (Manu Bhaker)। ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে ব্য়ক্তিগত দক্ষতায় ব্রোঞ্জ জেতার পাশাপাশি, তিনি ১০ মিটার এয়ার পিস্তলের মিশ্র দলগত ইভেন্টেও ব্রোঞ্জ জিতেছেন সরবজ্যোত সিংয়ের সঙ্গে (Manu Bhaker And Sarabjot Singh)। হরিয়ানার বছর বাইশের সুন্দরীর এখন মারকাটারি চাহিদা। বাজারে এখন শুধুই মনু ম্যানিয়া। এনডোর্সমেন্টের জন্য় ব্র্যান্ডগুলি চাইছে মনুকে প্রচারমুখ করতে। জোড়া পদকের পরেই মনুর মার্কেট এখন ঊর্ধ্বমুখী। আগে লাখ টাকায় যে কাজ করতেন মনু, তার জন্য় এখন নেবেন কোটি টাকারও বেশি।

আরও পড়ুন: এলেন দেখলেন জিতলেন, সিমোনের ৬ নম্বর সোনা! সাধে কী আর গলায় G.O.A.T লকেট

মনুর ব্র্য়ান্ড ম্য়ানেজমেন্টের দায়িত্বে রয়েছে আইওএস স্পোর্টস অ্য়ান্ড এন্টারটেন্টমেন্ট। সংস্থার ম্য়ানেজিং ডিরেক্টর নীরব তোমার মনুর বিষয়ে এক সর্বভারতীয় মিডিয়াতে কথা বলেছেন। নীরব বলছেন, 'বিগত ২-৩ দিনে ৪০টি সংস্থা মনুর সঙ্গে কাজ করতে আগ্রহ দেখিয়েছে। আমরা স্বল্পমেয়াদি কোনও চুক্তির কথা ভাবছি না এই মুহূর্তে। যা হবে সব দীর্ঘমেয়াদি। অলিম্পিক্সে জোড়া পদক জেতার পর মনুর ব্র্য়ান্ড ভ্য়ালু বেড়েছে পাঁচ থেকে ছয় গুণ। যেটা আগে আমরা ২০ থেকে ২৫ লক্ষ টাকা নিতাম। সেটা এখন ওই ১.৫ কোটি টাকার আশেপাশে হবে। একটা একবছরের মনুর ব্র্য়ান্ড ভ্য়ালু। এক বা তিন মাসের ডিজিটাল এনগেজমেন্টের প্রস্তাবও এসেছে। তবে আমরা এসব নিয়ে ভাবিত নই।' বোঝাই যাচ্ছে মনুর মুখ এখন আরও দামি। মনুর সামনে রয়েছে ২৫ মিটার পিস্তল ইভেন্ট। সেখান থেকেও আসতে পারে তৃতীয় পদক। তা ঘটে গেলে মার্কেটে মনুর উড়ান হবে রকেটের গতিতেই। তা এখনই বলা যায়।

আরও পড়ুন: অবিশ্বাস্য! জোড়া পদক আসতেই এ কী ঘটল মনুর সঙ্গে...বাধ্য হয়ে আইনি ব্যবস্থা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.