মহারাজের সঙ্গে দেখা করতে মুখিয়ে রয়েছেন মারাদোনা

কলকাতায় দ্বিতীয় সফরে সৌরভের সঙ্গে দেখা করতে মুখিয়ে দিয়েগো মারাদোনা। অফিসিয়াল ফেসবুকে পোস্ট করে তার ইচ্ছার কথা জানিয়েছেন ফুটবলের রাজপুত্র। নিজের সই করা দুটি ফুটবল বুটও সৌরভকে পাঠিয়েছেন মারাদোনা।

Updated By: Jun 12, 2017, 09:48 PM IST
মহারাজের সঙ্গে দেখা করতে মুখিয়ে রয়েছেন মারাদোনা

ব্যুরো: কলকাতায় দ্বিতীয় সফরে সৌরভের সঙ্গে দেখা করতে মুখিয়ে দিয়েগো মারাদোনা। অফিসিয়াল ফেসবুকে পোস্ট করে তার ইচ্ছার কথা জানিয়েছেন ফুটবলের রাজপুত্র। নিজের সই করা দুটি ফুটবল বুটও সৌরভকে পাঠিয়েছেন মারাদোনা।

 

দ্বিতীয়বার কলকাতা সফরের জন্য মুখিয়ে আছেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদেনা। বিশেষ করে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেখা করার জন্য উদগ্রীব বিশ্ব ফুটবলের রাজপুত্র। ফুটবলের রাজপুত্র নিজের অফিসিয়াল ফেসবুকে তার ইচ্ছার কথা পোস্ট করেছেন।মারাদোনা বলেছেন আর মাত্র একশো দিন বাকী। তারপর তিনি প্রিন্স অফ কলকাতার সঙ্গে দেখা করছেন। আঠেরোই সেপ্টেম্বর মারাদোনা কলকাতায় আসছেন। মহালয়ার দিন উনিশে সেপ্টেম্বর দিয়েগো বনাম দাদা এক প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেবেন মারাদোনা ও সৌরভ।এই ফুটবল ম্যাচকে কেন্দ্র করে বেশ উত্তেজিত মারাদোনা। কলম্বিয়ার কার্লোস ভালদোরামাও মারাদোনার দলের হয়ে খেলবেন। এই ম্যাচে বাইচুং ভুটিয়া,আইএম বিজয়ন,জো পল আনচেরির মতন ফুটবল তারকারা যেমন থাকবেন তেমনই মনোজ তেওয়ারি,দীপ দাশগুপ্তের মতন ক্রিকেটাররাও অংশ নেবেন। থাকবেন বলিউডের তারকারাও। উদ্যোক্তারা জানিয়েছেন এই ম্যাচের জন্য মারাদোনা তার সই করা একজোড়া বুটও পাঠিয়েছেন সৌরভ গাঙ্গুলিকে। মারাদোনা-সৌরভ যুগলবন্দী। সঙ্গে ফুটবল। দেবীপক্ষে টানটান উত্তেজনার অপেক্ষায় বাংলা।