কোপা ফাইনালের আগে মেসিদের উপর চাপ বাড়ালেন স্বয়ং মারাদোনা

কোপা ফাইনালে মাঠে নামার আগেই মেসিদের উপর চাপ বাড়ালেন খোদ দিয়েগো মারাদোনা। সোমবার ভোরে কোপা ফাইনালে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। গতবার এই চিলির কাছে হেরেই স্বভঙ্গ হয়েছিল মেসিদের। তাই মেগা ফাইনাল জিতে বদলা নেওয়ার হাতছানি জেরার্ডো মার্টিনোর দলের  সামনে। আর্জেন্টিনা দল যখন মেগা ফাইনালের জন্য প্রস্তুতি নিচ্ছে,তখনই মেসিদের উপর চাপ বাড়িয়ে দিলেন ফুটবলের রাজপুত্র মারাদোনা। ছিয়াশি বিশ্বকাপের নায়ক সাফ বলছেন ফাইনালে মেসিরাই ফেভারিট।তারপরই কাযর্ত বোমা ফাটিয়ে মারাদোনা বলছেন,এবার জিততে না পারলে মেসিদের দেশে ফেরাই উচিত নয়। দেশের কিংবদন্তি ফুটবলারের এই মন্তব্য আর্জেন্টিনা দলের উপর  চাপ বাড়াবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। গত দু বছর দুটো বড় টুর্নামেন্টের ফাইনালে উঠে হারতে হয়েছে আর্জেন্টিনা।

Updated By: Jun 24, 2016, 03:48 PM IST
কোপা ফাইনালের আগে মেসিদের উপর চাপ বাড়ালেন স্বয়ং মারাদোনা

ওয়েব ডেস্ক: কোপা ফাইনালে মাঠে নামার আগেই মেসিদের উপর চাপ বাড়ালেন খোদ দিয়েগো মারাদোনা। সোমবার ভোরে কোপা ফাইনালে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। গতবার এই চিলির কাছে হেরেই স্বভঙ্গ হয়েছিল মেসিদের। তাই মেগা ফাইনাল জিতে বদলা নেওয়ার হাতছানি জেরার্ডো মার্টিনোর দলের  সামনে। আর্জেন্টিনা দল যখন মেগা ফাইনালের জন্য প্রস্তুতি নিচ্ছে,তখনই মেসিদের উপর চাপ বাড়িয়ে দিলেন ফুটবলের রাজপুত্র মারাদোনা। ছিয়াশি বিশ্বকাপের নায়ক সাফ বলছেন ফাইনালে মেসিরাই ফেভারিট।তারপরই কাযর্ত বোমা ফাটিয়ে মারাদোনা বলছেন,এবার জিততে না পারলে মেসিদের দেশে ফেরাই উচিত নয়। দেশের কিংবদন্তি ফুটবলারের এই মন্তব্য আর্জেন্টিনা দলের উপর  চাপ বাড়াবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। গত দু বছর দুটো বড় টুর্নামেন্টের ফাইনালে উঠে হারতে হয়েছে আর্জেন্টিনা।

এবার তাই চিলির মুখোমুখি হওয়ার আগে বাড়তি ফোকাসড গোটা দল। তবে ফাইনালের চাপ যে মেসিরা বুঝতে পারছেন তা আর্জেন্টিনীয় তারকার হাবভাব থেকেই পরিষ্কার। সাধারণত বিতর্কে থেকে শত যোজন দূরে থাকতে ভালবাসেন LM10। সেই মেসিই ফাইনালের আগে দলের বিমানবিভ্রাটের জন্য আর্জেন্টিনীয় ফুটবল ফেডারেশনের তুলোধনা করলেন। তেইশ বছর কোনও ট্রফি নেই আর্জেন্টিনার। দীর্ঘ ট্রফি খরা কাটানোর জন্য মারাদোনার দেশের ভরসা কিন্তু সেই মেসিই।