ইউরো কাপে ব্যর্থতার জেরে চাকরি গেল বেলজিয়ামের কোচের

ইউরো কাপে ব্যর্থতার জের। চাকরি গেল বেলজিয়াম কোচ মার্ক উইলমটসের। হাজার্ডদের কোচের পদ থেকে সরিয়ে দেওয়ার ব্যাপারে নিজেদের ওয়েবসাইটে জানিয়েছে বেলজিয়াম ফুটবল ফেডারেশন। চার বছর ধরে বেলজিয়ামের কোচ ছিলেন উইলমটস। কিন্তু ইউরো কাপে ব্যর্থতার জন্য জাতীয় কোচকেই দায়ী করেছেন ফেডারেশন কর্তারা। তাই দুহাজার আঠেরো সাল পর্যন্ত চুক্তি থাকলেও দুবছর আগেই উইলমটসকে সরিয়ে দিল বেলজিয়াম ফুটবল ফেডারেশন।

Updated By: Jul 17, 2016, 06:33 PM IST
 ইউরো কাপে ব্যর্থতার জেরে চাকরি গেল বেলজিয়ামের কোচের

ওয়েব ডেস্ক: ইউরো কাপে ব্যর্থতার জের। চাকরি গেল বেলজিয়াম কোচ মার্ক উইলমটসের। হাজার্ডদের কোচের পদ থেকে সরিয়ে দেওয়ার ব্যাপারে নিজেদের ওয়েবসাইটে জানিয়েছে বেলজিয়াম ফুটবল ফেডারেশন। চার বছর ধরে বেলজিয়ামের কোচ ছিলেন উইলমটস। কিন্তু ইউরো কাপে ব্যর্থতার জন্য জাতীয় কোচকেই দায়ী করেছেন ফেডারেশন কর্তারা। তাই দুহাজার আঠেরো সাল পর্যন্ত চুক্তি থাকলেও দুবছর আগেই উইলমটসকে সরিয়ে দিল বেলজিয়াম ফুটবল ফেডারেশন।

আরও পড়ুন সানিয়া আপনার মারা, গালে এই থাপ্পড়টা চিরকাল মনে রাখব

এমনিতেই উইলমটস বেলজিয়ান ফুটবলের বড় নাম। এনজো শিফোর দেশের ফুটবলে নতুন মাত্রা এনে দিয়েছিলেন বিশালাকায় উইলমটস। কিন্তু ফুটবলার হিসেবে জীবনে অনেক সাফল্য পেলেও কোচিংটা যে একেবারেই আলাদা, সেটা হাড়ে হাড়ে টের পেলেন উইলমটস।

আরও পড়ুন  রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন