প্রথা ভেঙে ড্রেসিংরুমেই আদরে মাতলেন অস্ট্রেলিয়ার দুই 'সমকামী' ক্রিকেটার

তখন অস্ট্রেলিয়ার ব্যাটিং। ড্রেসিংরুমে বসে একে অপরকে কাছে পাওয়ার চেষ্টায় মশগুল হলেন দুই অজি তারকা। 

Updated By: Mar 24, 2019, 02:45 PM IST
প্রথা ভেঙে ড্রেসিংরুমেই আদরে মাতলেন অস্ট্রেলিয়ার দুই 'সমকামী' ক্রিকেটার
নিজস্ব প্রতিবেদন- ড্রেসিংরুমে বসেই একজন ক্রিকেটার তাঁর সতীর্থকে আদরে ভরিয়ে দিচ্ছেন। এদিকে মাঠে খেলা চলছে। অন্যদিকে, দুই 'সঙ্গী' ভালবাসার জগতে আত্মহারা। এমন দৃশ্য ক্রিকেট দুনিয়া বোধ হয় আগে দেখেনি। আর তাই অস্ট্রেলিয়া দলের দুই তারকা ক্রিকেটারের প্রেমালাপ দেখে প্রথমে চমকে উঠেছিল ক্রিকেটবিশ্ব। কিন্তু আস্তে আস্তে সময়ের সঙ্গে পরিণত হয়েছে মানসিকতা। দুই ক্রিকেটার নিজেদের মতো যাপন করছে প্রেমজীবন। প্রথা ভাঙা ঘটনায় এখন আর কেউ বোধ হয়ে চমকে উঠছেন না। 
 

পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে নেমেছে অস্ট্রেলিয়া। সেই সিরিজেরই প্রথম ম্যাচ চলছিল। তখন অস্ট্রেলিয়ার ব্যাটিং। ড্রেসিংরুমে বসে একে অপরকে কাছে পাওয়ার চেষ্টায় মশগুল হলেন দুই অজি তারকা। একজন অজি স্পিনার অ্যাডাম জাম্পা। আরেকজন অজি অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। জাম্পা কখনও চুম্বন করতে গেলেন স্টয়নিসকে। কখনও আবার স্টয়নিস মুখ বাড়িয়ে জাম্পার হাতের স্পর্শ পেতে চাইলেন। ম্যাচের মাঝেই উষ্ণতা ছড়াল অজি ড্রেসিংরুমে। আর দুজনের অন্তরঙ্গ মুহূর্ত ছড়িয়ে পড়ল ইন্টারনেটে। ভাইরাল হল মুহূর্তে। 
 
প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে আট উইকেটে জিতেছে অস্ট্রেলিয়া। শুরু থেকেই অজি ইনিংসের ভিত শক্ত ছিল। ফলে ড্রেসিংরুমে তেমন টেনশন ছড়ায়নি। বরং জাম্পা-স্টয়নিসরা ম্যাচটা উপভোগই করছিলেন। একইসঙ্গে উদযাপন করছিলেন পরস্পরের সঙ্গ। ভিডিওতে দেখা গেল, জাম্পা প্রায় গোটা সময়টাতেই স্টয়নিসের গলায়, কানে, মাথায় হাত বুলিয়ে আদর করে দিলেন। আর সঙ্গীর স্পর্শ উপভোগ করলেন স্টয়নিস।
.