অলিম্পিকের মেডেল সেরেমনিতেই বিয়ের প্রস্তাব

অলিম্পিকের মেডেল সেরেমনিতেই বিয়ের প্রস্তাব। পাত্র-পাত্রী দুজনেই চিনের পদকজয়ী ডাইভার। মহিলাদের তিন মিটার স্প্রিং বোর্ডে দ্বিতীয় স্থান পেয়ে হবু কনে হে জির গলায় তখন সদ্য রুপোর পদক উঠেছে, আচমকাই হাঁটু গেড়ে বসে নাটকীয় প্রেম নিবেদন চিনের ডাইভিং দলের আরেক সদস্য কিন জাইয়ের। তার আগেই পুরুষদের তিন মিটার সিনক্রোনাইজড স্প্রিং বোর্ডে দেশকে ব্রোঞ্জ পদক এনে দেন কিন জাই।

Updated By: Aug 15, 2016, 01:44 PM IST
অলিম্পিকের মেডেল সেরেমনিতেই বিয়ের প্রস্তাব

ওয়েব ডেস্ক: অলিম্পিকের মেডেল সেরেমনিতেই বিয়ের প্রস্তাব। পাত্র-পাত্রী দুজনেই চিনের পদকজয়ী ডাইভার। মহিলাদের তিন মিটার স্প্রিং বোর্ডে দ্বিতীয় স্থান পেয়ে হবু কনে হে জির গলায় তখন সদ্য রুপোর পদক উঠেছে, আচমকাই হাঁটু গেড়ে বসে নাটকীয় প্রেম নিবেদন চিনের ডাইভিং দলের আরেক সদস্য কিন জাইয়ের। তার আগেই পুরুষদের তিন মিটার সিনক্রোনাইজড স্প্রিং বোর্ডে দেশকে ব্রোঞ্জ পদক এনে দেন কিন জাই।

আরও পড়ুন- পদক তালিকায় তিনে নেমে গেল চিন (দেখুন তালিকা)

বিশ্ব ক্রিড়ায় ক্রিড়াবিদ্ দম্পতি হয়ত আছে। কিন্তু, একেবারে ক্রিড়া মঞ্চে, তাও আবার পদক বিতরণের সময় এমন ঘটনা সত্যিই অভিনব। এই দুই চিনা খেলোয়াড়ের ভবিষ্যতের জন্য চব্বিশ ঘন্টা ডট কমের তরফ থেকে রইল অনেক শভেচ্ছা। আর হ্যাঁ, তাঁদের সম্পর্ক যেন কখনও 'স্পোর্টসম্যান স্পিরিট'টা হারিয়ে না ফেলে, থাকল এই কামনাও।

আরও পড়ুন- চতূর্থ স্থানে শেষ করে একটুর জন্য পদক হাতছাড়া দীপা কর্মকারের

.