বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফির সংসারে মহাবিপদ, বাড়ি লকডাউন

বাংলাদেশের নড়াইল-২ আসনের এমপি মাশরাফির বাড়িটি আপাতত লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

Updated By: Aug 8, 2020, 02:34 PM IST
বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফির সংসারে মহাবিপদ, বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদন- করোনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজার পরিবারের। এর আগে বাংলাদেশের রাজধানী ঢাকার মিরপুরে থাকাকালীন করোনায় আক্রান্ত হয়েছিলেন মাশরাফি ও তাঁর স্ত্রী। কিন্তু তাঁরা দুজনেই এখন চিকিত্সার পর সম্পূর্ণ সুস্থ। বাড়িতেই আইসোলেশনে ছিলেন মাশরাফি ও তাঁর স্ত্রী। মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনা পজিটিভ হয়েছিলেন। তিনিও আপাতত সুস্থ। আর এবার মাশরাফির বাবা, মা, মামী ও ছোট ভাইয়ের স্ত্রীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। চারজনের শরীরেই করোনার উপসর্গ ছিল। তবে চারজনের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

বাংলাদেশের নড়াইল-২ আসনের এমপি মাশরাফির বাড়িটি আপাতত লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। যেহেতু বাড়িতে চারজন করোনায় আক্রান্ত তাই কাউকে বেরোতে দেওয়া হচ্ছে না। বাড়িতে নতুন কারও আসতে পারবে না। আগামী কয়েকদিন বাড়ি লকডাউন থাকবে বলেই জানিয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন। মাশরাফির বাবা গোলাম মোর্তাজা, মা হামিদা মোর্তাজা ও মামী এবং ছোট ভাইয়ের স্ত্রীর নমুনা পরীক্ষা করা হয়েছিল ৭ আগস্ট। পরদিন চারজনের করোনা টেস্টের রিপোর্টই পজিটিভ এসেছে।

আরও পড়ুন-  আইপিএল দোরগোড়ায়, ধোনি ভক্তদের জন্য এল সুখবর

দিনকয়েক আগে বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসানের মা-বাবাও করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানা গিয়েছিল। ২০ জুন করোনায় আক্রান্ত হয়েছিলেন মাশরাফি। তার পর ২৪ দিন আইসোলেশনে চিকিতসাধীন ছিলেন তিনি। এখন তিনি সুস্থ। মাশরাফির ছেলে-মেয়ে অবশ্য সুস্থ রয়েছে বলে জানা যাচ্ছে।