Sushil Kumar: খুনে অভিযুক্ত সুশীল কুমারের সঙ্গে মাস্কহীন ফটো সেশন পুলিসের, ভাইরাল ছবি

'সেলফি লে লে রে!' ছবি প্রকাশ্যে আসতেই দানা বাঁধছে বিতর্ক

Updated By: Jun 26, 2021, 08:10 AM IST
Sushil Kumar: খুনে অভিযুক্ত  সুশীল কুমারের সঙ্গে মাস্কহীন ফটো সেশন পুলিসের, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: কর্তব্যরত অবস্থায় খাঁকি উর্দি পরেই খুনে অভিযুক্ত সুশীল কুমারের (Sushil Kumar) সঙ্গে ক্যামেরায় পোজ দিলেন দিল্লি পুলিসের (Delhi Police) একটি দল। দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে সাগর রানার হত্যাকাণ্ডে (Sagar Rana Murder Case) অভিযুক্ত অলিম্পিক পদকজয়ী কুস্তিগির সুশীল কুমার। ভাইরাল হওয়া ছবিতে দেখা গেল জেল হেফাজতে থেকে পুলিসদের সঙ্গে হাসিমুখে ফটো তুললেন সুশীল কুমার। করোনাকালে কারও মুখে দেখা গেল না মাস্ক (Maskless)। ছবি প্রকাশ্যে আসতেই দানা বাঁধছে বিতর্ক।

উল্লেখ্য, মে মাসের ২৩ তারিখ দিল্লি পুলিস গ্রেফতার করে সুশীল কুমারকে। ছত্রসাল স্টেডিয়ামে এক প্রাক্তন কুস্তিগীরের হত্যার মামলায় গ্রেফতার হন দেশের হয়ে জোড়া অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর সুশীল। সুশীল ও তাঁর সঙ্গী অজয় কুমারকে বৃহত্তর দিল্লির মুন্ডকা এলাকা থেকে গ্রেফতার করেছে দিল্লি পুলিসের স্পেশাল সেল।

আরও পড়ুন: বিলেতের মাটিতে বিশ্ব জয়ের ৩৮ বছর, হারা ম্যাচ জিতেছিলেন কপিলরা

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই সুশীলের কারাগারে থেকে ফ্রেস ডায়েট, শরীরচর্চার আবেদন খারিজ করে দিল্লির আদালত। বর্তমানে দিল্লির তিহার জেলে তাঁকে রাখা হয়। তবে সূত্রের খবর, শীঘ্রই তাঁকে মান্ডোলি জেলে সরিয়ে নিয়ে যাওয়া হবে। আর এই সমস্ত বিতর্কের মধ্যেই  সুশীলের সঙ্গে হাসিমুখে দিল্লি পুলিসের ফটো সেশন অবাক করেছে নেটাগরিকদের। 

আরও পড়ুন: LIC Policy: প্রিমিয়াম দিতে পারছেন না? কীভাবে বাঁচাবেন আপনার পলিসি? জানুন বিশদে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.