ধোনির বিরুদ্ধে দেশের জার্সি গায়ে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠল!

কাল থেকে শুরু ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি২০ সিরিজ। তাও কোন পটভূমিতে দাঁড়িয়ে? মাত্র কয়েকটা দিন পরেই শুরু টি২০ বিশ্বকাপ। আর আগের তিন ম্যাচে অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়াকে তিন ম্যাচের টি২০ সিরিজে হোয়াইট ওয়াশ করে এসেছে ধোনির দল।

Updated By: Feb 8, 2016, 03:01 PM IST
ধোনির বিরুদ্ধে দেশের জার্সি গায়ে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠল!

ওয়েব ডেস্ক: কাল থেকে শুরু ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি২০ সিরিজ। তাও কোন পটভূমিতে দাঁড়িয়ে? মাত্র কয়েকটা দিন পরেই শুরু টি২০ বিশ্বকাপ। আর আগের তিন ম্যাচে অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়াকে তিন ম্যাচের টি২০ সিরিজে হোয়াইট ওয়াশ করে এসেছে ধোনির দল।

কিন্তু আনন্দ করার সময় কোথায় ধোনির? তাঁর বিরুদ্ধে গড়াপেটার অভিযোগ আনলেন সুনীল দেব। তিনি স্টিং অপরেশনের মাধ্যেমে প্রকাশ করে বলেন যে ২০১৪ সালে ম্যাঞ্চেস্টারে হওয়া ভারত বনাম ইংল্যান্ডের ম্যাচ গড়াপেটা ছিল। কারণ, টসের আগে টিম মিটিংয়ে ঠিক হয়েছিল, আকাশ মেঘলা তাই টস জিতলে ফিল্ডিং নেওয়া হবে। এরপর ধোনি টস তো জেতেন কিন্তু ফিল্ডিং না নিয়ে ব্যাটিং নেন!

সোই সফর শেষ করে তত্‍কালীন ভারতীয় দলের ম্যানেজার সুনীল দেব তখনকার বিসিসিআই প্রেসিডেন্ট শ্রীনিবাসনকে সব জানান। সুনীলের কথা অনুযায়ী, শ্রীনিবাসন এই বিষয় কাউকে না জানানোর জন্য তাঁকে অনুরোধ করেন। পরে এই ঘটনার কোনও তদন্ত কেউ করেননি। টি২০ বিশ্বকাপের প্রাক্কালে ধোনির বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ তাঁর এবং ভারতীয় দলের খেলার উপর কতটা প্রভাব ফেলবে, সেটাই দেখার।