ICC World Cup 2019: বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের ভবিষ্যদ্বাণী ভুল! ট্রোল হলেন প্রাক্তন কিউই অধিনায়ক

২০১৯ বিশ্বকাপের প্রথম চারটি ম্যাচের ফলাফল একেবারে মিলিয়ে দিয়েছিলেন তিনি।

Updated By: Jun 3, 2019, 03:45 PM IST
ICC World Cup 2019: বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের ভবিষ্যদ্বাণী ভুল! ট্রোল হলেন প্রাক্তন কিউই অধিনায়ক

নিজস্ব প্রতিবেদন:  শনিবার পর্যন্ত সব ঠিকঠাকই চলছিল। বিশ্বকাপের আগে দশ দলের প্রত্যেকটি ম্যাচের ফল কী হবে তার ভবিষ্যদ্বাণী আগেই করে দিয়েছিলেন প্রাক্তন নিউ জিল্যান্ড অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালাম। ২০১৯ বিশ্বকাপের প্রথম চারটি ম্যাচের ফলাফল একেবারে মিলিয়ে দিয়েছিলেন। কিন্তু বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচে এসেই ভুল হয়ে গেল ম্যাককালামের গবেষণা। আর তাই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের কাছে বিশ্রীভাবে ট্রোল হতে হল প্রাক্তন কিউই অধিনায়ককে।

রবিবার ওভালে বিশ্বকাপের প্রথম ম্যাচেই চমক দেখাল বাংলাদেশে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রেকর্ড রান তুলে তাদের ২১ রানে হারিয়ে দিয়েছে এশিয়ার টাইগাররা। প্রাক্তন কিউই অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালাম খাতায় কলমে যে ভবিষ্যদ্বাণী করেছিলেন, ম্যাচটা নাকি বাংলাদেশ দক্ষিণ আফ্রিকার কাছে হারবে। কিন্তু বাস্তবে উলোটপুরাণ। তাই তড়িঘড়ি ভুল বুঝে নিজেই টুইট করে বসেন ম্যাককালাম।

তবে ভুল ভবিষ্যদ্বাণী করে আগেই বেশ বিপাকে পড়েছেন তিনি। ইতিমধ্যেই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা ম্যাককালামকে রীতিমতো শাড়ি পড়িয়ে ছবি দিয়েছেন।

এমন বুমেরাং হয়ে যে তাঁর কাছে ফিরে আসবে সেটা বোধ হয় ম্যাককালামও কল্পনা করে পারেননি। এখন ভুল ভবিষ্যদ্বাণীর মাশুল দিতে হচ্ছে তাঁকে।

আরও পড়ুন - ICC World Cup 2019: রেকর্ড রান তুলে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের

.