রেফারি নিয়ে ক্ষোভ মহামেডানে

আইলিগের মূলপর্বে ওঠা হয়নি মহমেডান স্পোর্টিংয়ের। ইউনাইটেড সিকিমের কাছে হারের পর কোচ থেকে ফুটবলার, সবাই রেফারিংয়ের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। সোমবার আরও কয়েকধাপ এগিয়ে এআইএফএফের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুললেন ক্লাবের সভাপতি সুলতান আহমেদ।

Updated By: Apr 23, 2012, 11:07 PM IST

আইলিগের মূলপর্বে ওঠা হয়নি মহমেডান স্পোর্টিংয়ের। ইউনাইটেড সিকিমের কাছে হারের পর কোচ থেকে ফুটবলার, সবাই রেফারিংয়ের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। সোমবার আরও কয়েকধাপ এগিয়ে এআইএফএফের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুললেন ক্লাবের সভাপতি সুলতান আহমেদ।
মহমেডান সভাপতির অভিযোগ, শুধুমাত্র রেফারিং নয়, বাইচুংয়ের দলকে মূলপর্বে নিয়ে যাবে বলেই ফেডারেশন সিকিমে তাঁদের ম্যাচ দিয়েছিল। রেফারিংয়ের বিরুদ্ধে ছয় পাতার অভিযোগ তাঁরা ইমেল করেছেন ফিফা ও এএফসির কাছে। সঙ্গে পাঠানো হয়েছে ম্যাচের সিডিও।
ক্লাবসভাপতি সুলতান আহমেদ যেহেতু কেন্দ্রীয় মন্ত্রী, তাই ফেডারেশন সভাপতি আরেক কেন্দ্রীয় মন্ত্রী প্রফুল্ল প্যাটেলের সঙ্গে তিনি দিল্লিতে এই বিষয় নিয়ে কথা বলতে চান। পাশপাশি কলকাতা লিগের শেষ ম্যাচ ৩০ এপ্রিল করার দাবিতে আইএফএকে চিঠি পাঠিয়েছে মহমেডান । সূত্রের খবর, মহমেডান স্পোর্টিং-ইস্টবেঙ্গল ম্যাচ ১৪ তারিখের আগে আয়োজন করতে পারবেনা আইএফএ।

.