'Rohit ভাই আমাকে তেড়ে গালাগাল দিয়েছিল'! বিস্ফোরক মন্তব্য করলেন Ishan Kishan

২০১৮ সালে একেবারে তরুণ অবস্থা থেকেই এই ফ্রাঞ্চাইজির হয়েই খেলছেন তিনি। তবে শুরুর দিকে রোহিতকে একেবারেই প্রভাবিত করতে পারেনি ঝাড়খণ্ডের এই তরুণ।  

Updated By: Apr 5, 2022, 09:47 PM IST
'Rohit ভাই আমাকে তেড়ে গালাগাল দিয়েছিল'! বিস্ফোরক মন্তব্য করলেন Ishan Kishan
রোহিতের ভরসার পাত্র হয়ে উঠেছেন ইশান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এ বারের আইপিএল (IPL 2022) নিলামে সবচেয়ে বেশি দামে ইশান কিষানকে (Ishan Kishan) কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ফলে বোঝাই যাচ্ছে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) তাঁকে কতটা বিশ্বাস করেন। ২০১৮ সালে একেবারে তরুণ অবস্থা থেকেই এই ফ্রাঞ্চাইজির হয়েই খেলছেন তিনি। তবে শুরুর দিকে রোহিতকে একেবারেই প্রভাবিত করতে পারেনি ঝাড়খণ্ডের এই তরুণ। 'হিট ম্যান'-এর কাছে নাকি গালাগালি খেয়েছিলেন তিনি।

Breakfast with Champions-এ সেই ঘটনার কথা জানাতে গিয়ে ইশান বলেন, "দলে আমি তখন নতুন ছিলাম। ওটা আমার প্রথম মরশুম ছিল। এবং একেবারেই নতুন ছিলাম। সাধারণত বল পুরনো করার জন্য আমরা মাটিতে ছুড়ে থাকি। সে দিন ওই ম্যাচে মাঠে ভীষণ শিশির ছিল। আমি এতকিছু না ভেবে ভেজা মাটিতেই বল ছুড়ি এবং ভাবি বল পুরনো করতে সাহায্য করছি বলে রোহিত ভাই আমায় বাহবা দেবে। ও নিজের তোয়ালে বের করে বল মুছতে মুছতে আমায় গালাগালি করতে থাকে।" 

তবে এর পাশাপাশি ইশান এও জানান, যে তাঁর অধিনায়ক মাঠের মধ্যেকার কথা গায়ে না মাখার পরামর্শও দেন। ‘আমি বল ছুড়ে দিয়েই মাটিতে তাকিয়ে নিজের ভুলটা বুঝতে পারি। তারপরেই রোহিত ভাই আমার কাছে এসে আমাকে বলেন এই নিয়ে কিছু মনে না করতে। ম্যাচের মধ্যে এমনটা হয়েই থাকে।’ জানান তরুণ মুম্বই ইন্ডিয়ান্সের বর্তমান তারকা। 

আরও পড়ুন: IPL 2022, KKRvsMI: কেমন দল নিয়ে Mumbai-র বিরুদ্ধে নামবেন KKR-এর অধিনায়ক Shreyas Iyer? ছবিতে দেখুন সম্ভাব্য প্রথম একাদশ

আরও পড়ুন: Rishabh Pant: পেনকিলার ইঞ্জেকশনে ব্যথা ভুলে Team India-কে টেস্ট জেতানোর গল্প শোনালেন ঋষভ পন্থ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.