এক বোতল কোলড্রিঙ্কের জন্য তুমুল লড়াই মেসি-সালাহর

 একটা ক্যান নিয়েই লড়াই শুরু হল। কে নেবেন সেই একমাত্র ক্যান।

Updated By: Feb 15, 2019, 02:15 PM IST
এক বোতল কোলড্রিঙ্কের জন্য তুমুল লড়াই মেসি-সালাহর

নিজস্ব প্রতিনিধি : মোটে তো একটা কোল্ড ড্রিঙ্কের ক্যান। তার জন্য এমন লড়াই! তাও আবার লিওনেল মেসি-মহম্মদ সালাহর। ভাবা যায়! কী ভাবছেন? সত্যি সত্যি লড়াই করতে নামলেন নাকি মেসি-সালাহ! তাও আবার একটা কোল্ড ড্রিঙ্কের ক্যানের জন্য! আরে না না। আসলে বিজ্ঞাপনী প্রচারের জন্য এমন কাগুজে লড়াই। তবে যাই হোক না কেন, মেসি-সালাহর এমন ফুটবল পায়ে লড়াই দেখলে আপনিও মুগ্ধ হবেন। 

আরও পড়ুন-   সিঙ্গলস ডে : মজার টুইট আইসিসি-র

চিত্রনাট্য এমন, কোনও এক পেট্রোল পাম্পে হাজির মেসি-সালাহ। সেখানে একটি ফ্রিজে নজর পড়ল দুজনের। তাতে রাখা জনপ্রিয় এক ব্র্যান্ডের কোল্ডড্রিঙ্কের একটি ক্যান। সেই একটা ক্যান নিয়েই লড়াই শুরু হল। কে নেবেন সেই একমাত্র ক্যান। দুই মহাতারকা এর পর পায়ে ফুটবল নিয়ে প্রতিযোগিতায় নামলেন। ৩০ সেকেন্ডের একটি মজাদার বিজ্ঞাপন। তাতে বিশ্ব ফুটবলের দুই মহাতারকা ফুটবলীয় কারিকুরি দেখালেন। স্কিল ও টেকনিক শুধু নয়, মেসি-সালাহ যা করলেন তা ম্যাজিক বললেও হয়তো ভুল বলা হবে না।

আরও পড়ুন-  বেবিসিটিং! বীরুই অনুপ্রেরণা ঋষভের?

এর আগে রবার্তো কার্লোস, ডেভিড বেকহাম, রিভালদো, রোনালদিনহো, লুইস সুয়ারেজ, থিয়েরি অঁরি, সেস ফ্যাব্রিগাসদের বিভিন্ন বিজ্ঞাপনে দেখা গিয়েছে। মেসিও এর আগে জনপ্রিয় একটি পানীয় সংস্থার বিজ্ঞাপনে ছিলেন। কিন্তু এর আগে সালাহকে কখনও কোনও বিজ্ঞাপনে দেখা যায়নি। এর আগে জনপ্রিয় এক পানীয় সংস্থার বিজ্ঞাপনে ফুটবল তারকাদের দেখা গিয়েছিল। সেই বিজ্ঞাপনটি বিশ্বব্যপী বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছিল। আর এবার মেসিদের এই বিজ্ঞাপন ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠছে।