"বার্সায় এখন ভালো আছি"- Messi'র মন্তব্যে জল্পনা

২০২১ সালে বার্সার সঙ্গে মেসির (Lionel Messi) চুক্তি শেষ হচ্ছে এবং সূত্রের খবর অনুযায়ী, আগামী বছর ম্যাঞ্চেস্টার সিটিতে (Manchester City) যোগ দিতে পারেন মেসি (Lionel Messi)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 22, 2020, 09:46 PM IST
"বার্সায় এখন ভালো আছি"- Messi'র মন্তব্যে জল্পনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মাস দুয়েক আগের কথা। মেসির (Lionel Messi) বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে যাওয়ার সম্ভাবনা ছিল প্রবল। কিন্তু সেই মেসি (Lionel Messi) মন্তব্য করলেন বার্সায় নাকি তিনি এখন বেশ ভালো আছেন। আর আর্জেন্টাইন সুপারস্টারের এই মন্তব্যকে ঘিরে শুরু হয়ে গিয়েছে নতুন জল্পনা।

কিছুদিন আগেই ব্রিটিশ মিডিয়ার দাবি ছিল ম্যাঞ্চেষ্টার সিটির সঙ্গে জানুয়ারি থেকেই কথা বলতে শুরু করে দিতে পারেন লিওনেল মেসি (Lionel Messi)। চলতি মরসুম শেষেই কি তবে বার্সেলোনা (FC Barcelona) ছাড়ছেন আর্জেন্টাইন সুপারস্টার?

Catalunya Radio তে এক সাক্ষাত্কারে বার্সেলোনা অধিনায়ক জানান,  আমি এখন ভালো আছি। এখন মনে হচ্ছে সামনে যা কিছু আছে তার জন্য লড়াই করব। জানি ক্লাব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। দল, ক্লাব সবকিছুর সামনের দিকে এগোনোর রাস্তা এখন সত্যিই কঠিন। কিন্তু আমি সেই সব কিছুর মুখোমুখি হওয়ার জন্য তৈরি।

আরও পড়ুন - অ্যাডিলেডে বিপর্যয়! কী করে দেশে ফিরছেন Kohli? প্রশ্ন তুলে দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার

মেসির (Lionel Messi) নতুন এই সাক্ষাৎকার সামনে আসতেই আলোচনা শুরু হয়েছে। মেসি আরও বলেছেন, "আমি এখন অনেকটাই ভালো আছি। এটা সত্যি যে গত সামারে খুব খারাপ সময় কাটিয়েছি।" কারণ গত মরসুমে এমনিতেই ট্রফিশূন্য মরসুম কাটিয়েছি বার্সেলোনা।

২০২১ সালে বার্সার সঙ্গে মেসির (Lionel Messi) চুক্তি শেষ হচ্ছে এবং সূত্রের খবর অনুযায়ী, আগামী বছর ম্যাঞ্চেস্টার সিটিতে (Manchester City) যোগ দিতে পারেন মেসি (Lionel Messi)। গতবছরই ক্লাবের অন্দরে ডামাডোলের জন্য ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। যদিও শেষপর্যন্ত তা আটকাতে সক্ষম হয় বার্সা। বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে দেবার জন্য সেই সময় তাঁর সঙ্গে তৎকালীন প্রেসিডেন্ট বার্তামেউয়ের সংঘাত চরমে পৌঁছে ছিল।

আরও পড়ুন -ISL 2020-21: উইলিয়ামসের গোলে বেঙ্গালুরু বধ ATK Mohun Bagan-এর, গোল কাকে উত্সর্গ করলেন ডেভিড?

.