মেসির জন্য রাস্তায় নামলেন তাঁর ভক্তরা

মেসির জন্য রাস্তায় নামলেন তাঁর ভক্তরা। কোপা আমেরিকা ফাইনালে চিলির কাছে হারের পর কিছুটা অপ্রত্যাশিতভাবে  জাতীয় দল থেকে অবসর ঘোষণা করে দেন LM10। পরপর তিনটে টুর্নামেন্টের ফাইনালে হারের ধাক্কা সম্ভবত নিতে পারেননি বিশ্বফুটবলের সেরা তারকা। মেসির হঠাত অবসর ঘোষণায় আলোড়ন পড়ে যায় বিশ্বফুটবলে। পেলে থেকে মারাদোনা,আর্জেন্টিনার সাধারণ মানুষ থেকে সেদেশের রাষ্ট্রপতি সবাই একযোগে মেসিকে অবসর ভেঙে ফেরার অনুরোধ করেন। এবার মেসিকে ফেরাতে আর্জেন্টিনায় মিছিল করলেন তাঁর ভক্তরা। বৃষ্টির মধ্যেই ড্রাম, প্ল্যাকার্ড, ছাতা নিয়ে বুয়েনস আয়েরসে পথ হাঁটলেন এলএম টেনের শতাধিক ফ্যান।

Updated By: Jul 3, 2016, 04:50 PM IST
মেসির জন্য রাস্তায় নামলেন তাঁর ভক্তরা

ওয়েব ডেস্ক: মেসির জন্য রাস্তায় নামলেন তাঁর ভক্তরা। কোপা আমেরিকা ফাইনালে চিলির কাছে হারের পর কিছুটা অপ্রত্যাশিতভাবে  জাতীয় দল থেকে অবসর ঘোষণা করে দেন LM10। পরপর তিনটে টুর্নামেন্টের ফাইনালে হারের ধাক্কা সম্ভবত নিতে পারেননি বিশ্বফুটবলের সেরা তারকা। মেসির হঠাত অবসর ঘোষণায় আলোড়ন পড়ে যায় বিশ্বফুটবলে। পেলে থেকে মারাদোনা,আর্জেন্টিনার সাধারণ মানুষ থেকে সেদেশের রাষ্ট্রপতি সবাই একযোগে মেসিকে অবসর ভেঙে ফেরার অনুরোধ করেন। এবার মেসিকে ফেরাতে আর্জেন্টিনায় মিছিল করলেন তাঁর ভক্তরা। বৃষ্টির মধ্যেই ড্রাম, প্ল্যাকার্ড, ছাতা নিয়ে বুয়েনস আয়েরসে পথ হাঁটলেন এলএম টেনের শতাধিক ফ্যান।

আরও পড়ুন নেইমারের সঙ্গে ফের চুক্তি করে নিল বার্সেলোনা

ডোন্ট লিভ লিও-নামের বোর্ড ভরে উঠল একের পর এক সইয়ে। মেসি ফ্যানেদের আশা তাদের আবেগকে উপেক্ষা করতে পারবেন না LM10। এই মুহুর্তে বাহামাসে ছুটি কাটাচ্ছেন মেসি। অবসর ভাঙা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন আর্জেন্টিনীয় সুপারস্টার। সেপ্টেম্বরে বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বের ম্যাচ রয়েছে। তার আগেই চূড়ান্ত কিছু জানাতে হবে মেসিকে।

আরও পড়ুন  তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার