মেজাজে লিওনেল মেসি, গ্যালারিতে বসে মেসি-জাদু দেখলেন আর্জেন্টিনার নয়া কোচ বাউজা

মেজাজে লিওনেল মেসি। আর ন্যু ক্যাম্পের গ্যালারিতে বসে এলএম টেনের জাদু দেখলেন আর্জেন্টিনার নয়া কোচ এডগার্ডো বাউজা। মেসির মান ভাঙাতে বার্সেলোনা ছুটেছেন বাউজা। ফুটবলের যুবরাজের সঙ্গে কয়েকদিনের মধ্যে একান্তে বৈঠকে বসবেন আর্জেন্টিনার নয়া হেড স্যার। তার আগেই অবশ্য ছন্দে মেসি। নিজে গোল করলেন দুটো। সুয়ারেজকে দিয়ে করালেন আরও একটা। মেসি ম্যাজিকের ওপর ভর করে স্যাম্পডোরিয়াকে ৩-২ গোলে হারিয়ে গ্যামপার ট্রফি জিতল ক্যাটালিয়ান্স ক্লাব।

Updated By: Aug 12, 2016, 11:06 AM IST
মেজাজে লিওনেল মেসি, গ্যালারিতে বসে মেসি-জাদু দেখলেন আর্জেন্টিনার নয়া কোচ বাউজা

ওয়েব ডেস্ক: মেজাজে লিওনেল মেসি। আর ন্যু ক্যাম্পের গ্যালারিতে বসে এলএম টেনের জাদু দেখলেন আর্জেন্টিনার নয়া কোচ এডগার্ডো বাউজা। মেসির মান ভাঙাতে বার্সেলোনা ছুটেছেন বাউজা। ফুটবলের যুবরাজের সঙ্গে কয়েকদিনের মধ্যে একান্তে বৈঠকে বসবেন আর্জেন্টিনার নয়া হেড স্যার। তার আগেই অবশ্য ছন্দে মেসি। নিজে গোল করলেন দুটো। সুয়ারেজকে দিয়ে করালেন আরও একটা। মেসি ম্যাজিকের ওপর ভর করে স্যাম্পডোরিয়াকে ৩-২ গোলে হারিয়ে গ্যামপার ট্রফি জিতল ক্যাটালিয়ান্স ক্লাব।

আরও পড়ুন জানেন পরবর্তী ফিল্মে অক্ষয় কুমার কত পারিশ্রমিক নিচ্ছেন?

ম্যাচের শুরুতে সুয়ারেজের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। তবে এনরিকে ব্রিগেডকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল ইতালির ক্লাব। শেষ পর্যন্ত জ্বলে উঠলেন মেসি। ট্রেড মার্ক ফ্রিকিকে দুরন্ত গোল করে বার্সার জয় নিশ্চিত করলেন ফুটবলের যুবরাজ।

আরও পড়ুন  সোনাক্ষী সিনহারও বিয়ের ফুল ফুটল!