করোনা যুদ্ধে স্বাস্থ্যকর্মীদের লড়াইকে কুর্নিশ জানালেন লিওনেল মেসি

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এক মিলিয়ন ইউরো দান করেন আর্জেন্টিনিয় সুপারস্টার।

Updated By: Apr 13, 2020, 03:34 PM IST
করোনা যুদ্ধে স্বাস্থ্যকর্মীদের লড়াইকে কুর্নিশ জানালেন লিওনেল মেসি

নিজস্ব প্রতিবেদন: তাঁরাই এখন লক্ষ লক্ষ মানুষের ভরসা। নিজেদের জীবন বাজি রেখে লাখ লাখ মানুষকে নিরলস সেবা দিয়ে চলেছেন ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। সারা বিশ্বের মানুষ ডাক্তার, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের কুর্ণিশ জানিয়েছেন। চিন, ইতালি, স্পেন, আমেরিকা, ব্রিটেনে করোনার বিরুদ্ধে লড়াই করতে গিয়ে স্বাস্থ্যকর্মীরা নিজেরাও আক্রান্ত হয়ে পড়ছেন। তবুও হাল ছাড়ছেন না তাঁরা। তাঁদের মনোবল বাড়াতে এবার বিশেষ বার্তা দিলেন লিওনেল মেসি।

স্বাস্থ্যকর্মীদের আন্তরিকভাবে সম্মান জানিয়ে ছয় বারের ব্যালন ডি'ওর জয়ী ফুটবলার লিওনেল মেসি বলেন, "বিশ্ব স্বাস্থ্যকর্মী সপ্তাহ শেষ হয়েছে ইউনিসেফ এর সঙ্গে একযোগে আমি কৃতজ্ঞতা জানাতে চাই। সেইসব স্বাস্থ্যকর্মীদের যারা প্রতিনিয়ত কাজ করে চলেছেন। করোনা ভাইরাস থেকে আমাদের নিরাপদে রাখার জন্য নিজের পরিবার থেকে দূরে থেকে সেবা করে চলেছেন তাঁরা (নায়করা)। তাঁদের অঙ্গীকার শিশু-কিশোর এমনকি মায়েদের সেবা দিয়ে যাওয়া।"

মারণ ভাইরাসের মোকাবিলায় মেসির মানবিক মুখ দেখেছে বিশ্ব।  করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এক মিলিয়ন ইউরো দান করেন আর্জেন্টিনিয় সুপারস্টার। মেসির দেওয়া অর্থ ভাগ করে দেওয়া হয় বার্সেলোনার এক হাসপাতাল আর আর্জেন্টিনার এক মেডিকেল সেন্টারে।

 

আরও পড়ুন - লকডাউনে পরিযায়ী শ্রমিকদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাংলার অধিনায়ক অভিমণ্যূ ঈশ্বরণ

.