Lionel Messi: ৭৫ মিনিটে তুলে নেওয়ায় রাগে ফুঁসলেন মেসি! মুখ হাঁড়ি করে বসলেন বেঞ্চে

মেসি বেঞ্চে বসেও রাগে ফুঁসতে থাকেন!

Updated By: Sep 20, 2021, 03:57 PM IST
Lionel Messi: ৭৫ মিনিটে তুলে নেওয়ায় রাগে ফুঁসলেন মেসি! মুখ হাঁড়ি করে বসলেন বেঞ্চে

নিজস্ব প্রতিবেদন: লিগ ওয়ানের ম্যাচে প্যারিস সাঁ জাঁ ও লিঁয় (Paris Saint-Germain vs Lyon) মুখোমুখি হয়েছিল পার্স দে প্রিন্সেসে। সোমবার প্যারিস নিজেদের ঘরের মাঠে লিঁয়কে ২-১ ব্যবধানে হারিয়ে দেয়। প্যারিসের হয়ে গোল করেন নেইমার ও মাউরো ইকার্ডি। লিঁয়র একমাত্র গোলদাতা লুকাস পাকুয়েতা। 

ম্যাচে সেভাবে কোনও নাটকীয় উপাদান ছিল না ঠিকই, কিন্তু ম্যাচের ৭৫ মিনিটে এমন এক ঘটনা ঘটে গেল যা নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে গেল। বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসা লিওনেল মেসি (Lionel Messi) ঘরের মাঠে এই প্রথমবার খেলতে নেমেছিলেন। কিন্তু পুরো শেষ পর্যন্ত তাঁকে না খেলানোর সিদ্ধান্তই নেন প্যারিসের কোচ মরিসিও পোচেত্তিনো! মেসিকে ৭৫ মিনিটে তুলে নেন তিনি। মেসির বদলে নামেন ইকার্ডি।

আরও পড়ুন: IPL 2021, MI vs CSK: মেজাজ হারান ধোনিও! 'ক্যাপ্টেন কুল' যখন রেগে 'হট', রইল ভিডিয়ো

পোচেত্তিনো যে, তাঁকে তুলে নিতে পারেন, এমনটা কল্পনা করেননি মেসি। মাঠ ছাড়ায় রেগে যান তিনি। এমনকী পোচেত্তিনোর সঙ্গে হ্যান্ডশেক করতেও অস্বীকার করেন। মেসি পারলে প্রায় চোখ দিয়েই কোচকে ভস্ম করে দিচ্ছিলেন! মেসি বেঞ্চে বসেও রাগে ফুঁসতে থাকেন। এই ভিডিয়ো আর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)