বার্সেলোনায় বেতন কমতে পারে Lionel Messi-র!

প্রেসিডেন্ট নির্বাচনে তিনি জিতলে নতুন করে তৈরি হওয়া ন্যু ক্যাম্প স্টেডিয়ামের (Camp Nou) নাম বদলে মেসির নামে রাখা হবে। এখন প্রশ্ন মেসি আগামী মরসুমে বার্সাতে থাকবেন তো?

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 15, 2020, 10:42 PM IST
বার্সেলোনায় বেতন কমতে পারে Lionel Messi-র!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৪শে জানুয়ারি হতে চলেছে বার্সেলোনার (FC Barcelona) নির্বাচন।  আর বার্সার নির্বাচন নিয়ে ইতিমধ্যেই লিওনেল মেসিকে (Lionel Messi) ঘিরে আসরে নেমে পড়েছেন একের পর এক প্রেসিডেন্ট পদপ্রার্থী।

কয়েকদিন আগেই বার্সেলোনার নির্বাচনে প্রেসিডেন্ট পদপ্রার্থী জোর্ডি ফারে বলেছিলেন,“আমি বার্সেলোনার প্রেসিডেন্ট হলে লিওনেল মেসি বার্সাতেই থাকবেন।” এবার বার্সার প্রেসিডেন্ট পদপ্রার্থী এমিলি রউসন্ড (Emili Rousaud) জানিয়েছেন, তিনি যদি প্রেসিডেন্ট হন তাহলে কিন্তু কমতে পারে লিও মেসির (Lionel Messi) বেতন!

আরও পড়ুন- ISL 2020-21: FC Goa-কে হারিয়ে জয়ের ছন্দে ফিরতে মরিয়া হাবাসের ATK Mohun Bagan

বার্সেলোনার পক্ষ থেকে Lionel Messi-র  বেতন সরকারিভাবে না জানালেও এক ফরাসি দৈনিকের (L'Equipe) খবর অনুযায়ী, মেসির বার্সেলোনায় মাসিক বেতন আনুমানিক ৮.২ মিলিয়ন ইউরো।

এমিলি রউসন্ড (Emili Rousaud) জানিয়েছেন, "ক্লাবের বর্তমানে যা অবস্থা, তাতে মেসির জন্য এত টাকা বেতন হতে পারে না। সেভাবেই নতুন চুক্তি করতে হবে। তবে মেসির জন্য আকর্ষণীয় প্রস্তাব থাকবে!" এর পাশাপাশি রাউসন্ড জানিয়েছেন, প্রেসিডেন্ট নির্বাচনে তিনি জিতলে নতুন করে তৈরি হওয়া ন্যু ক্যাম্প স্টেডিয়ামের (Camp Nou) নাম বদলে মেসির নামে রাখা হবে। এখন প্রশ্ন মেসি আগামী মরসুমে বার্সাতে থাকবেন তো?

২০২১ সালে বার্সার সঙ্গে Lionel Messi-র চুক্তি শেষ হচ্ছে। গতবছরই ক্লাবের অন্দরে ডামাডোলের কারণে ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। যদিও শেষপর্যন্ত তা হয়নি। বার্সেলোনার সভাপতি পদের জন্য লড়াই করবেন এমিলি রাউসন্ড,জোর্ডি ফারে, খুয়ান লাপোর্টা, ভিক্টর ফন্ট, লুই ফার্নান্ডেজরা।

আরও পড়ুন- ISL 2020-21: গোল করে এগিয়ে গিয়ে, পেনাল্টি বাঁচিয়েও জয় অধরা SC East Bengal-এর, Hyderabad FC-র কাছে হারল ফাউলারের দল

.