Dhruv Jurel | IND vs ENG: রাঁচির নায়ককে ২৩ লক্ষের এসইউভি, উপহার স্কোটকসের দেশের কোম্পানির!

MG India To Gift MG Hector To Dhruv Jurel: রাঁচি টেস্টের নায়ক ধ্রুব জুরেলকে পেতে চলেছেন একটি দুর্দান্ত এসইউভি গাড়ি। ভারতীয় কোম্পানি নয়। বিদেশের কোম্পানিই দিচ্ছে গাড়ি।

Updated By: Feb 28, 2024, 01:11 PM IST
Dhruv Jurel | IND vs ENG: রাঁচির নায়ককে ২৩ লক্ষের এসইউভি, উপহার স্কোটকসের দেশের কোম্পানির!
জুরেলের জুটছে এসইউভি!

২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইংল্য়ান্ডকে পাঁচ উইকেটে রাঁচি টেস্ট হারিয়ে ভারত সিরিজ পকেটে পুরেছে। রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং পাঁচ ম্য়াচের চলতি সিরিজে ৩-১ জিতে নিয়েছে হাতে এক ম্য়াচ রেখে। রাঁচি টেস্টের শিরোনামে শুধুই একজন। যাঁর পদবি বাইশ গজ বদলে দিয়েছে। ধ্রুব জুরেল (Dhruv Jurel) নয়, তাঁকে জুয়েল বলতেই পছন্দ করছেন অনেকে। দুই ইনিংসে অসাধারণ ব্য়াট করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি আগামীর সেই নায়ক যিনি বাইশ গজে থাকতে এসেছেন। বছর তেইশের আগ্রার ক্রিকেটারই হয়েছেন ম্য়াচের সেরা। এহেন পারফরম্যান্সের জন্য় জুরেল পেতে চলেছেন একটি ২৩ লক্ষ টাকা দামের এসইউভি গাড়ি। এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ার। জুরেলকে এই গাড়ি দিতে চলেছে ব্রিটিশ অটোমোটিভ কোম্পানি এমজি। তরুণ উইকেটকিপার-ব্য়াটার পেতে চলেছেন এমজি হেক্টর (MG Hector) মডেলের গাড়ি। যার সর্বোচ্চ দাম প্রায় তেইশ লক্ষের কাছাকাছি। 

আরও পড়ুন: Mohammed Shami | Narendra Modi: হাসপাতালে শুয়ে শামি, মুখে মোদীর জয়গান! কিন্তু কেন?

রাজকোট ছিল ধ্রুবর জীবনের প্রথম টেস্ট। সরজরাফ খানের সঙ্গেই তাঁর টেস্ট অভিষেক হয়। রাজকোটে ধ্রুব আউট হয়েছিলেন ৪৬ রানের ইনিংসে। ব্য়াট হাতে জ্বলে না উঠলেও, উইকেটকিপিংয়ে মাতিয়ে ছিলেন তিনি। তবে রাঁচিতে ধ্রুবর পরীক্ষার প্রশ্নপত্র ছিল অত্যন্ত কঠিন। জীবনের দ্বিতীয় টেস্টে তিনি যখন ব্য়াট করতে নেমেছিলেন তখন ভারতের স্কোর ছিল ৫ উইকেটে ১৬১ রান। কিছুক্ষণের মধ্য়ে তা হয়ে যায় ৭ উইকেটে ১৭৭। ধ্রুবকে কিন্তু টলাতে পারেননি ব্রিটিশষ বোলাররা। কুলদীপ যাদবকে সঙ্গে নিয়ে ৭৬ রানের যুগলবন্দি করেন তিনি। এর সঙ্গেই বেন স্কোটকসদের অভিধানে জুড়ে দেন 'ফ্রাস্টেশন' শব্দটি। ধ্রুব এদিন ১৪৯ বলে ৯০ রানের ইনিংস খেলে ফেরেন। সাতে নামা ব্য়াটার হাঁকান ৬টি চার ও ৪টি ছয়। রাঁচির দ্বিতীয় ইনিংসেও ধ্রুব রাখেন অবদান। গিলের সঙ্গে জুটি বেঁধে ম্য়াচ বাঁচানো ১৩৬ বলে ৭২ রানের অপরাজিত পার্টনারশিপ খেলেন। ৭৭ বলে ৩৯ রানে ছিলেন অপরাজিত।

আরও পডুন: IND vs ENG: ক্রাশ খেলেন ফোকস, ফাঁস করলেন স্টোকস, পছন্দের মানুষ রোহিতের সংসারেই!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.