Robin Uthappa, MI vs CSK: 'এল ক্লাসিকো'তে একাধিক মাইলস্টোনের সামনে উথাপ্পা

রবিন উথাপ্পা (Robin Uthappa) একাধিক আইপিএল রেকর্ডের সামনে!

Updated By: Apr 21, 2022, 02:32 PM IST
Robin Uthappa, MI vs CSK: 'এল ক্লাসিকো'তে একাধিক মাইলস্টোনের সামনে উথাপ্পা
রবিন উথাপ্পার সামনে একাধিক রেকর্ডের হাতছানি

নিজস্ব প্রতিবেদন: কয়েক ঘণ্টা পর নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে আইপিএলের 'এল ক্লাসিকো'। মুখোমুখি ক্রোড়পতি লিগের দুই হেভিওয়েট মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস (Mumbai Indians vs Chennai Super Kings)। আর এই ম্যাচে যদি চেন্নাইয়ের জার্সিতে রবিন উথাপ্পা (Robin Uthappa) খেলার সুযোগ পান, তাহলে তিনি একাধিক রেকর্ড গড়তে পারেন।

চেন্নাইয়ের ডানহাতি ওপেনার এখনও পর্যন্ত ১৯৯টি আইপিএল ম্যাচ খেলে ২৮.১০-এর গড়ে ৪৯১৯ রান করেছে। এদিন মুম্বইয়ের বিরুদ্ধে খেললেই উথাপ্পা তাঁর কেরিয়ায়ের ২০০ নম্বর আইপিএল ম্যাচ খেলবেন। এমএস ধোনি (MS Dhoni), দীনেশ কার্তিক (Dinesh Karthik), রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও সুরেশ রায়নার (Suresh Raina) পর উথাপ্পা সপ্তম ক্রিকেটার হিসাবে এই নজির গড়বেন। 

এখানেই শেষ নয়, উথাপ্পা যদি এদিন ৮১ রান করতে পারেন, তাহলে তিনি আইপিএলে ৫০০০ রান পূর্ণ করে ফেলবেন। আরও ৪৭ রান যোগ করতে পারলে উথাপ্পা টপকে যাবেন ক্রিস গেইলকে। আইপিএলে সর্বোচ্চ রানশিকারিদের তালিকায় উথাপ্পা চলে আসবেন সাত নম্বরে। উথাপ্পা যদি এদিন ৫০০০ আইপিএল রান করতে পারেন, তাহলে তিনি ক্রোড়পতি লিগে প্রথম ব্যাটার হিসাবে পাঁচ হাজারি হবেন বিনা সেঞ্চুরিতে। উথাপ্পা এখনও পর্যন্ত আইপিএলে তিন অঙ্কের রানের দেখা পাননি। গতবছর উথাপ্পা চেন্নাইয়ের জার্সিতে হাফ ডজন ম্যাচ খেলে ১৯৭ রান করেছিলেন ৩২.২৮-এর গড়ে। উথাপ্পার স্ট্রাইক রেট ছিল ১৫২.৭১। দেখা যাক বড় ম্যাচে উথাপ্পা কী করতে পারেন।

আরও পড়ুন: Qatar World Cup 2022: ফের ৯০ মিনিটের যুদ্ধে মুখোমুখি Lionel Messi-Neymar! কবে ম্যাচ? জেনে নিন

আরও পড়ুনArjun Tendulkar: অর্জুনের লক্ষ্যভেদ! নিখুঁত ইয়র্কার, ছিটকে গেল ১৫.২৫ কোটির ক্রিকেটারের উইকেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.