KL Rahul-AB de Villiers: দুরন্ত শতরান রাহুলের, অনন্য় রেকর্ডে স্পর্শ করলেন ডিভিলিয়ার্সকে

চলতি আইপিএলে (IPL 2022) প্রথম সেঞ্চুরির স্বাদ পেলেন কেএল রাহুল (KL Rahul)

Updated By: Apr 16, 2022, 05:41 PM IST
KL Rahul-AB de Villiers: দুরন্ত শতরান রাহুলের, অনন্য় রেকর্ডে স্পর্শ করলেন ডিভিলিয়ার্সকে
সেঞ্চুরির পর ট্রেডমার্ক সেলিব্রেশন রাহুলের

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) শনিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। এদিন টস হেরে প্রথমে ব্যাট কর লখনউ। ক্যাপ্টেন কেএল রাহুলের (KL Rahul) অপরাজিত সেঞ্চুরিতে (৬০ বলে ১০৩) ভর করে লখনউ ২০০ রানের টার্গেট দিয়েছে মুম্বইকে।

রাহুল এদিন ব্যাট হাতে অনন্য রেকর্ড করলেন। আইপিএলের সপ্তম ব্যাটার হিসাবে দুয়ের বেশি সেঞ্চুরি হাঁকানোর নজির গড়লেন। লখনউয়ের অধিনায়ক তাঁর আইপিএল কেরিয়ারের তৃতীয় শতরান হাঁকালেন এদিন। রাহুল স্পর্শ করলেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) ও রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনকে (Sanju Samson)। এই তিন ব্যাটারেরই ঝুলিতে তিনটি করে সেঞ্চুরি।

এদিন রাহুল ৩৩ বলে অর্ধ-শতরান করেন। এরপর গিয়ার বদলে বাকি ২৪ বলে করে ফেলেন ১০০। লখনউয়ের ইনিংসের ১৯ নম্বর ওভারে রাহুল টাইমাল মিলসকে পয়েন্টের ওপর দিয়ে চার মেরে ক্রোড়পতি লিগের তৃতীয় শতরান করে ফেলেন। এদিন রাহুল তাঁর অসাধারণ ইনিংস সাজান ৯টি চার ও ৬টি ছয়ে।

আরও পড়ুন: Ravi Shastri: আইপিএল পাবে নতুন চ্য়াম্পিয়ন, এই টিম প্লেঅফে খেলবেই! বিরাট ভবিষ্যদ্বাণী শাস্ত্রীর

আরও পড়ুনIPL 2022: চলতি আইপিএলে সমাপ্তি অনুষ্ঠানের ভাবনায় বিসিসিআই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.