ভারতে আসলে ওদের দেখিয়ে দেব, কোহলির টিটকিরি শুনে হাসি-ঠাট্টা করলেন অজি তারকা

ভারতে এলে ওদেরকে দেখিয়ে দেব। কোহলির এমন কথা নিয়ে ভারতীয় ক্রিকেট সার্কিটে আলোচনা হয় বিস্তর। 

Updated By: Mar 5, 2020, 01:32 PM IST
ভারতে আসলে ওদের দেখিয়ে দেব, কোহলির টিটকিরি শুনে হাসি-ঠাট্টা করলেন অজি তারকা

নিজস্ব প্রতিবেদন : পাড়ায় ঢুকলে ঠ্যাং খোঁড়া করে দেব....। ব্যাপারটা অনেকটা সেরকমই। নিউ জিল্যান্ডে টি-২০ সিরিজ শেষ হওয়ার পর থেকে কী যে হয়েছে টিম ইন্ডিয়ার! একদিনের সিরিজে ভরাডুবি। তার পর টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ। ক্যাপ্টেন কোহলি কি আর মেজাজ ঠিক রাখতে পারেন! এমনিতেই কোহলি মেজাজ হারান ঘন ঘন। তার উপর এমন হার তাঁকে যেন আরও বদমেজাজি করে তুলেছিল। মাঠের কোহলি আবার চেনা ছন্দে ধরা দিয়েছিলেন। তবে হেরে যাওয়া দলের ক্যাপ্টেন হিসাবে কোহলির এমন আগ্রাসন সমর্থকদের পছন্দ হয়নি। কোহলির আগ্রাসী মনোভাব পছন্দ হয়নি এক অজি তারকারও।

ক্রাইস্টচার্চ টেস্টের তৃতীয় দিনে ১৩২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমেছিল নিউজিল্যান্ড। তৃতীয় দিন স্লিপে ফিল্ডিং করার সময় কোহলি সতীর্থদের বলে বসেন, জব ইন্ডিয়া মে ইয়ে লোগ আয়েঙ্গে, তব দিখা দুঙ্গা। অর্থাত, ভারতে এলে ওদেরকে দেখিয়ে দেব। কোহলির এমন কথা নিয়ে ভারতীয় ক্রিকেট সার্কিটে আলোচনা হয় বিস্তর। একে তো কোহলির নিজের পারফরম্যান্স গত কয়েকটি ইনিংসে ভাল নয়। তার উপর দলও হারছে। এমন সময় কোহলির এই ধরণের মন্তব্য নিয়ে সমালোচনাও হয়েছে। আর এই সুযোগ ছাড়তে চাননি অজি পেসার মিচেল জনসন। কে না জানে, কোহলির সঙ্গে জনসনের সাপে-নেউলে সম্পর্ক।

আরও পড়ুন-  প্রশ্নপত্রে এল, ভারতীয় দলে ধোনির ভবিষ্যত্ কি? উত্তর দিতে পারলেন না 'পরীক্ষার্থীরা'!

কোহলির সেই মন্তব্য নিয়ে হেডলাইন করেছিল একটি সংবাদমাধ্যম। সেই খবরের শিরোনামের স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জনসন। ক্যাপশনে লিখলেন- খবরটা আমাকে প্রচণ্ড হাসিয়েছে। প্রসঙ্গত, ২০১৪ সালে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ থেকে কোহলি-জনসন ঝামেলার সুত্রপাত। এর পর থেকে সুযোগ পেলেই কোহলিকে খোঁচা দেন জনসন। 

.