India Women In England 2021: গায়ে রোদ মেখে চায়ের কাপ হাতে গভীর ভাবনায় Mithali Raj

বিরাট-মিতালিরা সাউদাম্পটনের একই হোটেলে আছেন। তাঁদের সাময়িক আস্তানা বিলাসবহুল হোটেল হিল্টন।

Updated By: Jun 8, 2021, 05:24 PM IST
India Women In England 2021: গায়ে রোদ মেখে চায়ের কাপ হাতে গভীর ভাবনায় Mithali Raj

নিজস্ব প্রতিবেদন: ভারতের পুরুষ ও মহিলা ক্রিকেট দল এক সঙ্গেই রয়েছে ইংল্যান্ড সফরে। বিরাট কোহলিরা প্রথমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবেন, তারপর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। অন্যদিকে মিতালি রাজরা ইংল্যান্ডের মেয়েদের বিরুদ্ধে একটি মাত্র টেস্ট খেলবে। তারপর তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। 

বিরাট-মিতালিরা সাউদাম্পটনের একই হোটেলে আছেন। তাঁদের সাময়িক আস্তানা বিলাসবহুল হোটেল হিল্টন। হোটেলের ব্যালকনি থেকে এবার ছবি শেয়ার করলেন মিতালি। গায়ে রোদ মেখে চায়ের কাপ হাতে গভীর ভাবনায় ডুব দিয়েছেন ভারতের টেস্ট ও ওয়ানডে ক্যাপ্টেন। মিতালি ছবিতে ক্যাপশন দিলেন, "এক কাপ চা, আমার ভাবনা ও বাইশ গজের দৃশ্য।" এজিয়েস বোলের গা লাগোয়া হোটেল হিল্টনের ব্যালকনিতে প্রায় কম-বেশি সকল ভারতীয় ক্রিকেটারই ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। কখনও বিরাট কোহলি তো কখনও রোহিত শর্মা। আবার কখনও মিতালি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mithali Raj (@mithaliraj)

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: ফাইনালের পর বায়ো বাবল থেকে ২০ দিনের ব্রেক পাবে Virat অ্যান্ড কোং!

আগামী ১৬ জুন ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে ভারত ও ইংল্যান্ডের মেয়েরা একটি মাত্র টেস্ট খেলবে। মিতালির ভারত দীর্ঘ সাত বছর পর ফের ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে খেলবে। তারপর এই মাঠেই প্রথম ওয়ানডে ২৭ জুন। এরপর মিতালিরা দ্বিতীয় ওয়ানডে খেলবে ৩০ জুন। ভেন্যু টনটনের দ্য কুপার অ্যাসোসিয়েটস ক্রিকেট গ্রাউন্ড। ৩ জুলাই সিরিজের তৃতীয় ও ফাইনাল ওয়ানডে হবে ওর্সাস্টারের নিউ রোডে। মিতালির থেকে ক্যাপ্টেশিপের ব্যাটন এরপর চলে যাবে হরমনপ্রীত কৌরের হাতে। ৯ জুলাই ভারত-ইংল্যান্ড প্রথম টি-২০ ম্যাচ হবে নর্দ্যাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে। দ্বিতীয় ম্যাচ ১১ জুলাই হোভের কাউন্টি গ্রাউন্ডে। সিরিজের শেষ ও তৃতীয় টি-২০ ম্যাচ চেমসফোর্ডের কাউন্ডি গ্রাউন্ডে। এরপর মিতালি-হরমনপ্রীতরা দেশে ফিরে আসবেন। সেপ্টেম্বরে তারা উড়ে যাবে অস্ট্রেলিয়ায়। সেখানেও একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)