দেশের মাঠে অজিদের বিরুদ্ধে দলে নেই ঝুলন

গোড়ালিতে চোট পেয়ে দক্ষিণ আফ্রিকায় টি টোয়েন্টি সিরিজে না খেলেই দেশে ফিরে এসেছিলেন মহিলাদের একদিনের ক্রিকেটে সর্বোচ্চ উইকেট শিকারি ঝুলন। দেশে ফিরে এখন বেঙ্গালুরুর এনসিএতে রিহ্যাব করেছেন।

Updated By: Feb 27, 2018, 05:43 PM IST
দেশের মাঠে অজিদের বিরুদ্ধে দলে নেই ঝুলন

নিজস্ব প্রতিবেদন:  দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিন এবং টি টোয়েন্টি সিরিজ জিতে সোমবারই দেশে ফিরেছেন মিতালি, হরমনপ্রীতরা। মঙ্গলবারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করলেন নির্বাচকরা। দক্ষিণ আফ্রিকা সফরের দলই মোটের ওপর অপরিবর্তিত রেখেছেন নির্বাচকরা। অজিদের বিরুদ্ধে নেতৃত্বে মিতালি রাজ।দলে নেই ঝুলন গোস্বামী।

আরও পড়ুন- ত্রিদেশীয় সিরিজে নেই ম্যাথিউজ!

গোড়ালিতে চোট পেয়ে দক্ষিণ আফ্রিকায় টি টোয়েন্টি সিরিজে না খেলেই দেশে ফিরে এসেছিলেন মহিলাদের একদিনের ক্রিকেটে সর্বোচ্চ উইকেট শিকারি ঝুলন। দেশে ফিরে এখন বেঙ্গালুরুর এনসিএতে রিহ্যাব করেছেন। ম্যাচ ফিট না হওয়ায় অজিদের বিরুদ্ধে ঘরের মাঠে ঝুলনকে দলে রাখেননি নির্বাচকরা। ৬ বছর পর জাতীয় দলে ফিরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি টোয়েন্টিতে ৩ উইকেট পাওয়া রুমেলি ধরকেও অবশ্য একদিনের দলে রাখেননি নির্বাচকরা।

আরও পড়ুন- বর্ডার ক্রস করলেন ক্যাপ্টেন কোহলি

আইসিসি উইমেন্স চ্যাম্পিয়নশিপে ১২,১৫ এবং ১৮ মার্চ ভদোদরায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলবেন মিতালিরা। তার পর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।    

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৫ সদস্যের ভারতীয় মহিলা দল :  মিতালি রাজ (অধিনায়ক), হরমনপ্রীত কউর (সহ-অধিনায়ক), স্মৃতি মন্ধানা, পুনম রাউত, জেমিমা রডরিগেজ, বেদা কৃষ্ণমূর্তি, মোনা মেশরাম, সুষমা ভার্মা (উইকেট কিপার), একতা বিস্ত, পুনম যাদব, রাজেশ্বরী গায়কোয়াড, শিখা পান্ডে, সুকন্যা পারিধা, পূজা বস্ত্রকর এবং দীপ্তি শর্মা

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.