ইসলাম নিয়ে মইন আলির বক্তব্য শুনেছেন?

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামার আগে মইন আলির মন্তব্যে উত্তাল গোটা বিশ্ব। বিবিসিকে দেওয়া এক সাক্ষাত্কারে, ইংল্যান্ডের মুসলিম ক্রিকেটার মইন আলি বলেছেন, তাঁর কাছে সবথেকে মূল্যবান জিনিস ইসলাম। ইসলামের জন্য তিনি ক্রিকেটও ছেড়ে দিতে পারেন!

Updated By: Jul 15, 2016, 02:16 PM IST
ইসলাম নিয়ে মইন আলির বক্তব্য শুনেছেন?

ওয়েব ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামার আগে মইন আলির মন্তব্যে উত্তাল গোটা বিশ্ব। বিবিসিকে দেওয়া এক সাক্ষাত্কারে, ইংল্যান্ডের মুসলিম ক্রিকেটার মইন আলি বলেছেন, তাঁর কাছে সবথেকে মূল্যবান জিনিস ইসলাম। ইসলামের জন্য তিনি ক্রিকেটও ছেড়ে দিতে পারেন!

আরও পড়ুন জানেন অলিম্পেকর প্রতীকে রিংগুলোর রঙ কেন ওই পাঁচটা হয়?

২৯ বছর বয়সী এই ক্রিকেটার ব্যাখ্যা করে বলেছেন, ইসলাম তাঁর জীবনে ঠিক কতটা প্রভাব ফেলেছে। কীভাবে ইসলামের জন্যই তিনি একজন ভালো মানুষ হয়ে উঠেছেন। মইন আলি বলেছেন, 'আমার মাথায় সবসময় থাকে যে, আমি একজন মুসলিম এবং আমি ব্রিটিশ-এশিয়ান। আমার কাজ দীর্ঘদিন ধরে নিজের সেরা পারযফরম্যান্সটা করে যাওয়া। ১৮-১৯ বছর বয়সের আগের আমির সঙ্গে এখনকার এই আমির অনেক পার্থক্য। ১৮-১৯ বছর বয়স থেকেই আমি আমার মতাদর্শ এই পথে চালিত করেছি। আমি বুঝি, ইসলামের জন্যই আমার সব। বাকি সবকিছুরই গুরুত্ব রয়েছে আমার জীবনে। কিন্তু, তা কিছুতেই ইসলামের থেকে বেশি নয়।'

আরও পড়ুন  রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন