আমের-এর ৪ ওভারে ২১টাই ডট বল, পেলেন ৬ রানে ২ উইকেট

মহম্মদ আমেরের স্বপ্নের প্রত্যাবর্তনে নয়া পালক। ভারতের বিরুদ্ধে অসাধারণ বোলিংয়ের পর এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধেও কাঁপিয়ে দিলেন আমের। আজ, সোমবার মীরপুরে আমের-এর স্পেলে যে ২৪টা বল করলেন তার মধ্যে ২১টা ডট বল হল। ২১টা বলের মধ্যেই অন্তত ১৮টা বল ব্যাটসম্যানরা কোনও দিশাই খুঁজে পেলেন না। ৪ ওভারে ৬ রান দিয়ে আমের নিলেন ২টো উইকেট। টি২০-ক্রিকেটে আমেরের এই স্পেলটা অন্যতম কৃপণতম বোলিং।

Updated By: Feb 29, 2016, 08:49 PM IST
আমের-এর ৪ ওভারে ২১টাই ডট বল, পেলেন ৬ রানে ২ উইকেট

ওয়েব ডেস্ক: মহম্মদ আমেরের স্বপ্নের প্রত্যাবর্তনে নয়া পালক। ভারতের বিরুদ্ধে অসাধারণ বোলিংয়ের পর এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধেও কাঁপিয়ে দিলেন আমের। আজ, সোমবার মীরপুরে আমের-এর স্পেলে যে ২৪টা বল করলেন তার মধ্যে ২১টা ডট বল হল। ২১টা বলের মধ্যেই অন্তত ১৮টা বল ব্যাটসম্যানরা কোনও দিশাই খুঁজে পেলেন না। ৪ ওভারে ৬ রান দিয়ে আমের নিলেন ২টো উইকেট। টি২০-ক্রিকেটে আমেরের এই স্পেলটা অন্যতম কৃপণতম বোলিং।

পাকিস্তানের বাকি বোলারদের অ্যাভারেজ পারফরমেন্সের মাঝে আমেরের বোলিং হিসেব আরও উজ্জ্বল দেখাচ্ছে। যে সংযুক্ত আরবআমিরশাহি আগের দুটো ম্যাচে ১০০ তুলতেই প্রায় কেঁদেই ফেলেছিল, সেইসব অনভিজ্ঞ ব্যাটসম্যানরাই ২০ ওভারে তুলে ফেললেন ১২৯ রান। টেস্ট খেলিয়ে দেশদের বিরুদ্ধে সংযুক্ত আরবআমিরশাহির কুড়ির ক্রিকেটে এটাই সর্বোচ্চ রান। জয়ের জন্য পাকিস্তানের দরকার ১৩০ রান। দলের নামটা পাকিস্তান। আর ব্যাটিং লাইনআপটা দেখে এখনও সংশয় যাচ্ছে না। সে দলের নামটা যতই সংযুক্ত আরবআমিরশাহি হোক।

.