দ্রাবিড় এবং ভিভিএসের বিরুদ্ধে বল করেই স্পেশাল মনে হয়েছে আসিফের

মহম্মদ আসিফ। পাকিস্তানের এই ক্রিকেটার ম্যাচ গড়াপেটায় নির্বাসিত হয়েছিলেন। এখন অবশ্য তিনি নির্বাসন কাটিয়ে উঠে ফের পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে মনোনিবেশ করেছেন। আসিফ তাঁর কেরিয়ারের শুরুতেই গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন নিজের বোলিং প্রতিভা দিয়ে। মাত্র ২৩টি টেস্ট খেলেই তিনি ১০৬টি উইকেট নিয়েছেন।

Updated By: Dec 30, 2016, 11:41 AM IST
দ্রাবিড় এবং ভিভিএসের বিরুদ্ধে বল করেই স্পেশাল মনে হয়েছে আসিফের

ওয়েব ডেস্ক: মহম্মদ আসিফ। পাকিস্তানের এই ক্রিকেটার ম্যাচ গড়াপেটায় নির্বাসিত হয়েছিলেন। এখন অবশ্য তিনি নির্বাসন কাটিয়ে উঠে ফের পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে মনোনিবেশ করেছেন। আসিফ তাঁর কেরিয়ারের শুরুতেই গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন নিজের বোলিং প্রতিভা দিয়ে। মাত্র ২৩টি টেস্ট খেলেই তিনি ১০৬টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন আজ জন্মদিন ইংরেজ ক্রিকেটার জো রুটের

সেই মহম্মদ আসিফ এবার বললেন যে, তাঁর কেরিয়ারে তিনি যাঁদের বিপক্ষে বল করেছেন, তাঁদের মধ্যে টেকনিক্যালি সবথেকে নিখুঁত মনে হয়েছে ভিভিএস লক্ষ্মণ এবং রাহুল দ্রাবিড়কে। বিরাট কোহলিরও প্রশংসা করেছেন আসিফ। তিনি বলেছেন, 'যাঁদের বিরুদ্ধে বল করেছি, তাঁদের মধ্যে লক্ষ্মণ এবং রাহুল দ্রাবিড়কেই টেকনিক্যালি সবথেকে নিখুঁত মনে হয়েছে। আজকের দিনের বিরাট কোহলিও খুব ভালো। ওর বিরুদ্ধে বল করাটাও কঠিন কাজ। বিরাটও রাহুল এবং লক্ষ্মণকে মনে করাচ্ছে।'

আরও পড়ুন   নতুন বছরের প্রথম দিনে দেরাদুনেই কি এনগেজমেন্ট বিরুষ্কার?