WATCH | Mohammad Hafeez: 'খেলতে নেমে ৪-৫ জন ড্রেসিংরুমে ঘুমোচ্ছিল...'! বাবরদের সেঁকলেন প্রাক্তন টিম ডিরেক্টর

Mohammad Hafeez slams Pakistani players attitude After T20 WC 2024: বাবর আজমদের ধুয়ে দিলেন প্রাক্তন পাক ক্রিকেটার। সাফ বলে দিলেন এই শরীরী ভাষায় ক্রিকেট হতে পারে না!

Updated By: Jun 20, 2024, 08:54 PM IST
WATCH | Mohammad Hafeez: 'খেলতে নেমে ৪-৫ জন ড্রেসিংরুমে ঘুমোচ্ছিল...'! বাবরদের সেঁকলেন প্রাক্তন টিম ডিরেক্টর
হাফিজ আগুনে পুড়লেন বাবররা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan Cricket) ক্রিকেট নিয়ে যত কম বলা যায় তত ভালো। পঞ্চাশ ওভারের পর কুড়ি ওভারের বিশ্বকাপেও মুখ থুবড়ে পড়েছে ওয়াঘার ওপারের ক্রিকেটীয় দেশ। চলতি কাপযুদ্ধে (T20 WC 2024) গ্রুপ লিগ থেকেই ছিটকে গিয়েছে বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। পাকিস্তানের হতশ্রী ক্রিকেটের পর সেই দেশের প্রাক্তনরাই বাবরদের ধুয়ে পালা পালা করে ধুয়ে দিচ্ছেন। এবার বিস্ফোরক ভিডিয়ো বিবৃতিতে মহম্মদ হাফিজ (Mohammad Hafeez) চাঞ্চল্য়কর তথ্য় ফাঁস করলেন।

আরও পড়ুন: 'তেরা ইন্ডিয়া নেহি হ্যায়...' রণংদেহী পাক পেসার! চড়াও হলেন সমর্থকের উপর

হাফিজ ২০২৩ সালের নভেম্বর থেকে চলতি বছর ফেব্রুয়ারি পর্যন্ত পাকিস্তানের টিম ডিরেক্টর হিসেবে দায়িত্ব সামলেছেন। হাফিজ তাঁর মেয়াদকালে পাক ক্রিকেটারদের আচরণ নিয়ে প্রশ্ন তুললেন। অ্যাডাম গিলক্রিস্ট ও মাইকেল ভনদের সঙ্গে ভিডিয়ো চ্যাটে হাফিজ বলেন, 'গিলি, তুমিই আমাকে বলো ৪-৫ জন প্লেয়ার যদি টেস্ট ক্রিকেট খেলতে এসে ড্রেসিংরুমে ঘুমোয়, তাহলে আমি কি সেটা টিম ডিরেক্টর হিসেবে মেনে নিতে পারি! দেখো আমি এই ঘটনা দেখে ওদের বলি, কী করে এরকমটা করতে পারো তোমরা? এভাবে ড্রেসিংরুমে ঘুমোলে দলে থাকতে পারবে না। খেলার উপরেই ফোকাস রাখতে হবে। খেলার বাইরে তোমরা যা খুশি করো, আমি দেখতে আসব না। সেটা তোমাদের ব্য়ক্তিগত জীবন। আমি সেখানে নাক গলাব না। কিন্তু পেশাদার ক্রিকেট খেলেতে এসে কী করে এমন করতে পারো! তুমি যদি জোরে বোলার হও, তাহলে বিশ্রাম নাও, ভালো আইস বাথ নাও। খেলায় মনোযোগ দাও। যেভাবে বাকি দলগুলি করে। তুমি খেলতে খেলতে এসব করবে কী করে! দুর্ঘটাক্রমে আমার এই আচরণ পাক মিডিয়ার ভালোলাগেনি।'
 
বিশ্বকাপে চূড়ান্ত ফ্লপ শোয়ের পর গত মঙ্গলবার পাকিস্তানের দেশে ফেরার পালা ছিল। তবে বাবর আজম-সহ একাধিক ক্রিকেটার স্থির করেছেন যে, তাঁরা এখনই ফিরবেন না দেশে। বাবররা লন্ডনে গিয়েছেন। সেখানেই কয়েক'টি দিন ছুটি কাটাবেন বলে স্থির করেছেন তাঁরা। বোঝাই যাচ্ছে যে, বাবররা দেশে ফিরে চূড়ান্ত সমালোচনা হজম করবেন না বলেই কিছুদিন লন্ডনে গা ঢাকা দিচ্ছেন।

আরও পড়ুন: 'সারাক্ষণ টুক টুক করলে চলে না'! শ্রীকান্ত-শেহওয়াগের জোড়া ফলায় ফালাফালা বাবর

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.