Mohammed Azharuddin, CWG 2022: হরমনপ্রীতদের দুষে নেটিজেনদের রোষের আগুনে পুড়ছেন আজহার!

আজহারের কড়া মন্তব্য একেবারেই ভাল চোখে দেখেননি ক্রীড়া অনুরাগীরা। আজহারউদ্দিন যে ভারতীয় ক্রিকেটের 'কলঙ্কিত নায়ক' তা মুহূর্তের মধ্যে মনে করিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাঁর বিতর্কিত ক্রিকেট কেরিয়ারও সামনে টেনে এনেছেন অনেকেই! 

Updated By: Aug 8, 2022, 11:57 AM IST
Mohammed Azharuddin, CWG 2022: হরমনপ্রীতদের দুষে নেটিজেনদের রোষের আগুনে পুড়ছেন আজহার!
হারের পর হতাশ টিম ইন্ডিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে জেতা ম্যাচ হেরে আসতে হয়েছে হরমনপ্রীত কউরদের! সোনার বদলে গলায় ঝোলাতে হয়েছে রুপোর পদক! গত রবিবার এজবাস্টনে কমনওয়েলথের (CWG 2022) সোনার দৌড়ে নেমেছিল ভারতীয় মহিলা দল। অস্ট্রেলিয়ার ১৬১ রান তাড়া করতে নেমে ভারত হেরেছে ১৫২ রানে। চূড়ান্ত ব্যাটিং ব্যর্থতায় টিম ইন্ডিয়ার এই হার মানতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (Mohammed Azharuddin)। ট্যুইটারে তিনি বিষোদগার করেছেন। আজহার তাঁর ট্যুইটে লিখেছেন, 'জঘন্য ব্যাটিং ভারতীয় দলের। কোনও কমন সেন্সই নেই। প্লেটে সাজানো জয়ের ম্যাচ ছেড়ে দিল তারা।'

আরও পড়ুন: Sourav Ganguly, CWG 2022 : 'রুপো জেতার জন্য শুভেচ্ছা, তবে হতাশ হয়েই ফিরবে ভারতের মহিলা দল!'

আজহারের কড়া মন্তব্য একেবারেই ভাল চোখে দেখেননি ক্রীড়া অনুরাগীরা। আজহারউদ্দিন যে ভারতীয় ক্রিকেটের 'কলঙ্কিত নায়ক' তা মুহূর্তের মধ্যে মনে করিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাঁর বিতর্কিত ক্রিকেট কেরিয়ারও সামনে টেনে এনেছেন অনেকেই! গত রবিবার এজবাস্টনে মেগ ল্যানিংয়ের অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ব্যাট করেছিল। ১৬১ রানে হলুদ জার্সিধারীদের ইনিংস শেষ হয়ে যায়। রেনুকা সিং ও স্নেহ রানা নেন দুইটি করে উইকেট। দীপ্তি শর্মা ও রাধা যাদব পান একটি করে উইকেট।

অস্ট্রেলিয়ার এই রান তাড়া করতে নেমে মাত্র ২২ রানের মধ্যেই ভারতের দুই ওপেনার স্মৃতি মন্ধনা ও শেফালি বর্মা ফিরে যান। তিনে ব্যাট করতে নেমে জেমি রডরিগেজ ৩৩ বলে ৩৩ রান করেন। চার নেমে ব্যাট হাতে ক্যাপ্টেনের মতো ইনিংস খেলেন হরমনপ্রীত। ৪৩ বলে ৬৫ রান করেন তিনি। ১২১ রানে ৫ উইকেট হারানো দলের শেষ পাঁচ উইকেট চলে যায় মাত্র ৩১ রানে! সোনা জেতার দৌড়ে থেকেও এহেন ব্য়াটিং পারফরম্যান্স ভারতীয় দলের থেকে প্রত্যাশিত ছিল না! অজিদের হয়ে ম্যাচে গার্ডনার তুলে নেন তিন উইকেট। মেগান স্কুট পেয়েছেন দুই উইকেট। ডার্সি ব্রাউন ও জেসা জোনাসেন নেন একটি করে উইকেট। ২০২২ সালের আগে কমনওয়েলথে ক্রিকেটের আসর ছিল ১৯৯৮ সালে। কুয়ালা লামপুরে সেবার আয়োজিত হয়েছিল কমনওয়েলথ। ২৪ বছর পর ফের ক্রিকেটের আসর দেখল কমনওয়েলথ। যদিও ৯৮-তে ছিল পুরুষদের ক্রিকেট। ভারতের মহিলা দল যদি সোনা জিততে পারত, তাহলে নতুন ইতিহাস লিখতে পারত।   

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

 

.