Watch, Mohammed Shami, India vs Australia: দেখুন শামির সেই বিধ্বংসী শেষ ওভার! ঘোরের মধ্যে নেটিজেনরা

মহম্মদ শামির শেষ ওভারের ম্যাজিকে মন্ত্রমুগ্ধ ক্রিকেট ফ্যানরা। তাঁর বোলিংয়ের ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই প্রতিবেদনে রইল শামির আগুন ঝলসানো বোলিং।

Updated By: Oct 17, 2022, 02:28 PM IST
 Watch, Mohammed Shami, India vs Australia: দেখুন শামির সেই বিধ্বংসী শেষ ওভার! ঘোরের মধ্যে নেটিজেনরা
ট্রেন্ডিংয়ে শুধুই শামি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্যুইটারে এখন ট্রেন্ডিংয়ে যে ক'টি নাম, তার মধ্যে একজন  মহম্মদ শামি (Mohammad Shami)। খুব স্বাভাবিক কারণেই আলোচনায় জাতীয় দলের তারকা পেসার। গত জুলাই থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে তিনি। তাও যেভাবে প্রত্যাবর্তন করলেন শামি, তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। সোমবার অর্থাৎ আজ 'সহেসপুর এক্সপ্রেস' বুঝিয়ে দিলেন কেন তিনি বিশ্বসেরাদেরই একজন। ব্রিসবেনে ভারত-অস্ট্রেলিয়া ওয়ার্ম-আপ (India vs Australia) ম্যাচে শামিই ছিলেন ভারতের সারপ্রাইজ প্যাকেজ। ১৯ ওভার পর্যন্ত তিনি ছিলেন অব্যবহৃত। কিন্তু ২০ নম্বর ওভারেই তাঁর হাতে বল তুলে দেন রোহিত শর্মা (Rohit Sharm)।

অস্ট্রেলিয়ার জেতার জন্য প্রয়োজন ছিল ৬ বলে ১১ রান। শামি বল হাতে আগুন ঝলসালেন। প্রথম দু'বলে দুই রান করে দেন শামি। এরপর পরপর চার বলে তুলে নিলেন চার উইকেট। অস্ট্রেলিয়ার নিশ্চিত জেতা ম্যাচের স্বপ্ন ভেঙে গুঁড়িয়ে দিলেন বাংলার হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলা জোরে বোলার। অ্যারন ফিঞ্চ (Aaron Finch) ভাবতেও পারেননি যে, এত বড় চমক তাঁর জন্য তোলা আছে। শেষ ওভারে শামির সৌজন্যেই ভারত ৬ রানে অস্ট্রেলিয়াকে হারিয়ে অনেকটা আত্মবিশ্বাস বাড়িয়ে নিল। এদিন ব্রিসবেনে অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়া টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন। নির্ধারিত ওভারে ভারত ৭ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে। 

 

 

আরও পড়ুন: India vs Australia, Mohammad Shami,T20 World Cup 2022: পরপর চার বলে চার উইকেট! শামির আগুনে ঝলসে গেল ক্যাঙারুরা

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দেখে না থাকলেও শামির শেষ ওভার দেখে নিন। আর কোনও আক্ষেপ থাকবে না। ট্যুইটার দেখলে বোঝা যাচ্ছে যে, ঘোরের মধ্যে রয়েছেন নেটিজেনরা। এর আগে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জোড়া প্রস্তুতি ম্য়াচ খেলে ফেলেছে ভারত। এদিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেললেন রোহিতরা। এরপর ১৯ অক্টোবর অর্থাৎ আগামী বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত অন্তিম প্রস্তুতি ম্যাচ খেলবে। তারপরেই মহারণ। আগামী রবিবার অর্থাৎ ২৩ অক্টোবর, চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নের বাইশ গজে মুখোমুখি টিম ইন্ডিয়া। কুড়ি ওভারের বিশ্বকাপে রোহিত শর্মা বনাম বাবর আজম ডুয়েল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.