Mohammed Shami On Marrying Sania Mirza: 'দম থাকলে...'! সানিয়াকে কি বিয়ে করছেন? বোমা ফাটালেন শামি...

Mohammed Shami On Marrying Sania Mirza: সানিয়া মির্জার সঙ্গে বিয়ের গুজব! এবার বোমা ফাটালেন মহম্মদ শামি, সাফ বলে দিলেন তিনি কী ভাবছেন এই নিয়ে!  

Updated By: Jul 21, 2024, 05:16 PM IST
Mohammed Shami On Marrying Sania Mirza: 'দম থাকলে...'! সানিয়াকে কি বিয়ে করছেন? বোমা ফাটালেন শামি...
শামি এবার মুখ খুললেন বিয়ের গুজব নিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানিয়া মির্জা (Sania Mirza), মহম্মদ শামি (Mohammed Shami)। যাঁদের কোনও বিশেষণের প্রয়োজন নেই। বিগত কয়েক দশকে ভারতের অন্যতম সফল ক্রীড়াবিদ তাঁরা। সানিয়া দেশের সর্বকালের শ্রেষ্ঠ মহিলা টেনিস খেলোয়াড়। অন্য়দিকে শামি চ্যাম্পিয়ন পেস বোলার। ঘরের মাঠে গতবছর বিশ্বকাপ দেখেছে (ICC ODI World Cup 2023) যে, শামির আগুন। বিশ্বকাপে বারবার শিরোনামে উঠে এসেছেন তিনি। প্রথম চার ম্যাচ তাঁকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট। কিন্তু ৭ ম্যাচে তিনি একাই ২৪ উইকেট তুলে নেন আগুনে পারফরম্যান্সে। হয়েছেন বিশ্বকাপের সর্বাধিক উইকেট শিকারিও। শামি মারাত্মক লাইন-লেন্থ-সুইং বিপক্ষের কাছে ছিল ত্রাসের বিজ্ঞাপন। গত জুন মাসে শোনা গিয়েছিল যে, সানিয়া আর শামি নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন! (Sania Mirza Marrying Mohammed Shami)। সানিয়া-শামির বিয়ের গুঞ্জনে ময়দান একেবারে সরগরম হয়েছিল! যদিও পরে জানা যায় যে, এই খবর একেবারেই গুজব!

আরও পড়ুন: সানিয়া-শামির বিয়ের গুঞ্জন ময়দানে! টেনিস আইকনের বাবা বলেই দিলেন...

সম্প্রতি শামি এসেছিলেন শুভঙ্কর মিশ্রার পডকাস্টে, সেখানে এই বিষয়ে কথা বলেছেন তিনি। শামি বলেন, 'আমি সবাইকে বলব, সোশ্যাল মিডিয়ায় দায়িত্বশীল হতে। এই ধরনের ভিত্তিহীন খবর ছড়ানো থেকে বিরত থাকুন। আমার আবেদন আপনাদের কাছে। দেখুন সানিয়া মির্জার সঙ্গে আমার বিয়ের খবরে, আজব হওয়া ছাড়া আর কী-ই বা আছে এর মধ্য়ে! এরা জোর করেই এসব করে, আমি আর কী করতে পারি! ফোন খুলেই নিজের ছবি দেখতে পাচ্ছি। কিন্তু আমি একটা কথা বলতে চাই, কাউকে নিয়ে এরকম টানাটানি করার মানে হয় না। আমি মানছি যে, মজার জন্য় মিম বানাচ্ছে লোকজন, তবে তা মানুষের জীবনের সঙ্গে জড়িয়ে যাচ্ছে। ভাবনা-চিন্তা করেই মিম বানানো উচিত। যেহেতু ভেরিফায়েড নয়, কোনও ঠিকানা নেই, সেই জন্য় বলতে পারছে! দম থাকলে ভেরিফায়েড পেজ থেকে বলে দেখাক। অন্য়কে নিয়ে মজা করা সহজ। সাফল্য় অর্জন করো, নিজের মানোন্নয়ন করো। তখন বুঝব আপনি ভালো মানুষ।'

সানিয়া-শামির রিলেশনশিপ স্ট্যাটাস এখন প্রায় এক। চলতি বছর শুরুর দিকে সানিয়ার সঙ্গে পাক ক্রিকেটার শোয়েব মালিকের ডিভোর্স হয়। অন্য়দিকে শামির সঙ্গেও তাঁর স্ত্রী হাসিন জাহানের সেপারেশন হয়ে গিয়েছে। কাপযুদ্ধে দুরন্ত বোলিংয়ের জন্য় অর্জুন পুরস্কারে ভূষিত শামিকে ভোগাচ্ছে গোড়ালির চোট। তিনি বিশ্বকাপের পর দেশের জার্সিতে আর কোনও ফরম্য়াটে এখনও পর্যন্ত ক্রিকেট খেলেননি। গোড়ালিতে অস্ত্রোপচার করিয়ে পুরো দমে রিহ্য়াব শুরু করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: চোট-আঘাত অতীত, বোলিং শুরু শামির, ভিডিয়ো ভাইরাল

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.