Mohammed Shami: কোটি টাকার লাল টুকটুকে এই গাড়ি কিনলেন টিম ইন্ডিয়ার স্পিডস্টার

শামির গ্যারেজে এল জাগুয়ার এফ-টাইপ (Jaguar F-Type) স্পোর্টস কার। দু'সিটার এই ক্যুপের দাম ৯৮ লক্ষ ১৩ হাজার টাকা। ক্যালডের রেড রংঙের মডেলই বেছে নিয়েছেন শামি। নতুন গাড়ির ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শামি।

Updated By: Aug 21, 2022, 09:06 PM IST
Mohammed Shami: কোটি টাকার লাল টুকটুকে এই গাড়ি কিনলেন টিম ইন্ডিয়ার স্পিডস্টার
শামি কিনে ফেললেন জাগুয়ারের এই জনপ্রিয় মডেল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সপ্তাহ দুয়েক আগে রয়্যাল এনফিল্ড কন্টিনেন্টাল জিটি ৬৫০ (Royal Enfield Continental GT 650) বাইক কিনে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছিলেন মহম্মদ শামি (Mohammed Shami)। প্রায় ৩ লক্ষ ৩২ হাজার টাকা দিয়ে বাইক কেনার পর এবার প্রায় কোটি টাকার চারচাকা নিজেকে উপহার দিলেন ভারতীয় দলের স্পিডস্টার। শামির গ্যারেজে এল জাগুয়ার এফ-টাইপ (Jaguar F-Type) স্পোর্টস কার। দু'সিটার এই ক্যুপের দাম ৯৮ লক্ষ ১৩ হাজার টাকা। ক্যালডের রেড রংঙের মডেলই বেছে নিয়েছেন শামি। নতুন গাড়ির ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শামি। ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটারের দুই এবং চারচাকার প্রতি প্যাশন রয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শামি গত জুলাইয়ে শেষবার লাল ও সাদা বলের ক্রিকেট খেলেছেন। যেহেতু শামি ভারতীয় দলের টি-২০ ফরম্যাটের পরিকল্পনায় নেই, সেহেতু তিনি আসন্ন এশিয়া কাপের দলে নেই। মনে করা হচ্ছে শামি টি-২০ বিশ্বকাপের দলেও হয়তো থাকবেন না। গত জুনে সংবাদ সংস্থা এএনআই বোর্ডের এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছিল, "টি-২০ বিশ্বকাপের জন্য নির্বাচকরা মহম্মদ শামির কথা ভাবছে না। ও এই ফরম্যাটের জন্য ফিট নয়। নির্বাচকদের ভাবনায় রয়েছে নতুনদের সুযোগ দেওয়ার কথা। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের আগে তরুণদেরই সব চেয়ে বেশি করে সুযোগ দেওয়া হবে। হয়তো সিনিয়র বোলার হিসাবে ভুবনেশ্বর কুমার দলে থাকতে পারে। তবে সম্ভবত এইবার টি-২০ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার বিমান ধরা হবে না শামির।" তবে শামি যে ভীষণ ভাবে টেস্ট ও পঞ্চাশ ওভারের ফরম্যাটের জন্য ভারতীয় দলের ভাবনায় রয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.