ফিটনেস টেস্টে ফেল করে ইশান্ত বাদ, বিশ্বকাপে মোহিত

চোট আঘাতে জর্জরিত টিম ইন্ডিয়া থেকে বাদ পড়লেন ইশান্ত শর্মা।

Updated By: Feb 9, 2015, 03:08 PM IST
ফিটনেস টেস্টে ফেল করে ইশান্ত বাদ, বিশ্বকাপে মোহিত

 

ওয়েব ডেস্ক: ক্রিকেট মহারণ শুরু হতে মেরে কেটে বাকি আর মাত্র দিন দশেক। কিন্তু এখনও পর্যন্ত গতবারের চ্যাম্পিয়ন দেশ ভারতের ফাইনাল লাইন আপ নির্ধারিত হল না। চোট আঘাতে জর্জরিত টিম ইন্ডিয়া থেকে বাদ পড়লেন ইশান্ত শর্মা। গোড়ালির চোটে আক্রান্ত ইশান্ত আজ ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে পারলেন না। তাঁর জায়গায় দলে ঢুকলেন মোহিত শর্মা।  

ইশান্ত শর্মা 'ফেল' করলেও ফিটনেস টেস্ট 'পাস' করে গেলেন রবীন্দ্র জাদেজা, রোহিত শর্মা। ভুবনেশ্বর কুমার সাময়িকভাবে ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলেও তিনি ম্যাচ ফিট কিনা প্রমাণ দেওয়ার জন্য আগামিকাল অস্ট্রেলিয়ার সঙ্গে ওয়ার্মআপ ম্যাচে পরীক্ষা দিতে হবে তাঁকে।

অস্ট্রেলিয়ায় দলের ভরাডুবির কথা মাথায় রেখে বিশ্বকাপের জন্য আর কোনও ঝুঁকিই নিতে চাইছে না ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এমনিতেই ধোনি বাহিনীর বোলিং স্কোয়াডের অবস্থা বেশ শোচনীয়। এর মধ্যে চোটগ্রস্থ কাউকে দলে রেখে বিপদ বাড়াতে নারাজ বোর্ড।

ভুবনেশ্বর কুমার কালকে ম্যাচ ফিট হিসাবে নিজেকে প্রমাণ করতে না পারলে জাতীয় দলে ধবল কুলকার্নির প্রবেশ এক প্রকার নিশ্চিত হয়ে যাবে।

অস্ট্রেলিয়ায় ট্রাই সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে একটি ম্যাচে সুযোগ পেয়েই তার সদ্ব্যবহার করেছিলেন মোহিত। ১০ ওভার বল করে ৩৬ রান দিয়ে ২টি উইকেট পকেটে পুরেছিলেন তিনি।

ইশান্তের বিদায় হলে তাই এক প্রকার নিশ্চিতই ছিল চেন্নাই সুপার কিংসের এই বোলারের জাতীয় দলে অন্তর্ভুক্তি।

 

.