Mohun Bagan: মোহনবাগানে মনোনয়নকে কেন্দ্র করে ধুন্ধুমার! ব্যাট-উইকেট নিয়ে মারামারি

শনির বিকালে মোহনবাগান ক্লাব ((Mohun Bagan) অগ্নিগর্ভ হয়ে উঠল।

Updated By: Mar 12, 2022, 06:55 PM IST
Mohun Bagan: মোহনবাগানে মনোনয়নকে কেন্দ্র করে ধুন্ধুমার! ব্যাট-উইকেট নিয়ে মারামারি
মোহনবাগান ক্লাবের বাইরে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে হঠাৎই অগ্নিগর্ভ পরিস্থিতি মোহনবাগান (Mohun Bagan) ক্লাবে। তাঁবুর বাইরে দুই পক্ষের সংঘর্ষে ধুন্ধুমার বেঁধে যায় শনির বিকালে। ব্যাট-উইকেট নিয়ে রীতিমতো মারামারি শুরু হয়ে যায়। জানা যাচ্ছে এই ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। মোহনবাগান ক্লাব থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে ময়দান থানার পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাচক্রে এদিন ছিল সবুজ-মেরুনের আসন্ন নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। এদিন যখন মনোনয়ন জমা দেওয়ার প্রক্রিয়া ক্লাবের ভিতরে চলছিল, তখনই প্রায় হাজার দুয়েক সমর্থক ক্লাবের বাইরে হাজির ছিলেন। সেই সমর্থকরাই বিবাদে জড়িয়ে পড়েন নিজেদের মধ্যে। 

প্রাক্তন ফুটবলার প্রশান্ত বন্দ্যোপাধ্যায় বলছেন, ক্লাবে নির্বাচনের মনোনয়ন জমা দেওয়া নিয়ে এমন দ্বন্দ্ব, ক্লাবের আধিকারিকরা বলছেন যে, এরা কারা, আমরা চিনি না! অথচ বাইরের লোক বলছেন, তাঁরা এখানকার। ক্লাবের নির্বাচন যে কোন পর্যায় যেতে পারে, আমরা তা দিনে দিনে অনুভব করছি। মোহনবাগানের মতো ক্লাবে এরকম দাঙ্গা বাঁধিয়ে দেওয়া আমরা মেনে নিতে পারছি না। এটা হওয়া কাম্য নয়। আমার মনে হয় এগুলো নিয়ে ভাবা উচিত, জানা উচিত এরা কারা, কোথা থেকে এসেছেন। তিন বছর অন্তর নির্বাচন হয়। মনোনয়ন জমা দিতে গিয়ে এই কাণ্ড কী করে ঘটতে পারে, তা আমার বোধগম্য নয়। এরকম ঘটনায় ক্লাবের বদনাম হয়। এমনটা ঠিক নয়। আমাদের সবাইকেই ভাবতে হবে। এই নিয়ে এখনই বৈঠক করা উচিত, যাতে এমনটা আর না হয়।" ক্লাব কর্তা বাবুন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, তিনি দুপুর একটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ক্লাবেই ছিলেন, কী করে এমনটা ঘটেছে, তা তাঁর জানা নেই। তিনি সাফ বলে দেন যে, এই ঘটনার সঙ্গে মোহনবাগান ক্লাবের কোনও সম্পর্ক নেই। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। ভিডিও ফুটেজ দেখেই দোষীদের সনাক্ত করার চেষ্টা করবে তারা। 

আরও পড়ুন: IPL 2022, RCB: ধোনির দলের প্রাক্তন তারকা আরসিবি-র নতুন অধিনায়ক! কী বলছেন বিরাট?

আরও পড়ুনSushil Kumar: তিহাড় জেলে ফিটনেস গুরু হয়ে গিয়েছেন বন্দি সুশীল কুমার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.