সুপার কাপের শেষ আটে লাজংয়ের বিরুদ্ধে নামার আগে সতর্ক মোহনবাগান

"দল বদলের প্রভাব পড়েনি মোহনবাগানে। সবাই পেশাদার ফুটবলার। আমাদের ড্রেসিংরুমের পরিবেশ ভাল।"

Updated By: Apr 10, 2018, 03:44 PM IST
সুপার কাপের শেষ আটে লাজংয়ের বিরুদ্ধে নামার আগে সতর্ক মোহনবাগান
সৌজন্যে- এআইএফএফ

ওয়েব ডেস্ক : বুধবার ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে সুপার কাপের কোয়ার্টার ফাইনালে শিলং লাজংয়ে বিরুদ্ধে মাঠে নামবে মোহনবাগান। পাহাড়ি দলটির বিরুদ্ধে শেষ আটের লড়াইয়ে নামার আগে বেশ সতর্ক শঙ্করলাল চক্রবর্তীর দল।

মঙ্গলবার ঘন্টা খানেকের অনুশীলনে সিচুয়েশন মুভমেন্টের দিকেই বেশি জোর দিলেন বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী। ছোট গোলে দু'দলে ভাগ করে অনুশীলনের পাশাপাশি কর্নার, সেট পিস এমনকী পেনাল্টি শুট আউটও করিয়ে রাখলেন ডিকা, ইয়োটাদের দিয়ে। শিলং লাজংকে হারিয়ে সেমিফাইনালে যেতে মরিয়া মোহনবাগান। কোয়ার্টার ফাইনালে নামার আগে দলে কোনও চোট আঘাত সমস্যা নেই।

কোচ শঙ্করলাল চক্রবর্তীর গলায় সমীহের সুর। তাঁর মতে,"আই লিগ আর সুপার কাপ তো এক নয়। আই লিগে জয় অবশ্যই একটা বিরাট ব্যাপার। তবে সুপার কাপে অন্য খেলা হবে। এটা আলাদা টুর্নামেন্ট।ওদেরও কোয়ালিটি ফুটবলার আছে। আমি মনে করি ভারতবর্ষের অন্যতম টেকনিক্যাল এবিলিটি এবং সেটপিস প্লেয়ার এই শিলং লাজং টিম আছে- ওদের ক্যাপ্টেন স্যামুয়েল। তাই সতর্ক থাকতে হবে।"

আরও পড়ুন- সুপার কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গল

শিল্টন পালের মতে, " আমাদের ফুটবলাররা সবাই ভালো জায়গায় আছে। দল আত্মবিশাসী। তবে সুপার কাপে ওরা (শিলং লাজং) ভাল খেলছে। আমার মনে হয় ম্যাচটা কঠিন হবে। তবে আমরা নিজেদের সেরাটা দিয়ে জেতার লক্ষ্যেই নামব।" পাশাপাশি তিনি বলেন, "এটা অবশ্য ঠিক যে আমরা এই বছর অ্যাওয়ে ম্যাচে ভাল ফল করেছি। এটা ইতিবাদক দিক। তবে আমার মনে হয়, আগে যে দল যা খেলেছে, এখন একেবারে আলাদা। তাই কঠিন ম্যাচ হবে। মরসুমের শেষ টুর্নামেন্ট তাই ট্রফি জেতার জন্যই মাঠে নামব। তবে ম্যাচ বাই ম্যাচ ভাবছি।" সেই সঙ্গে শিল্টন বলেন, "দল বদলের প্রভাব পড়েনি মোহনবাগানে। সবাই পেশাদার ফুটবলার। আমাদের ড্রেসিংরুমের পরিবেশ ভাল।"

.