মোহনবাগান, ইস্টবেঙ্গল সামনের মরশুমে কোন লিগে খেলবে, ঠিক হবে সোমবার

দীর্ঘ টানাপড়েনের পর মোহনবাগান ও ইস্টবেঙ্গল শেষ পর্যন্ত সামনের মরশুমে কোন লিগে খেলবে সেটা ঠিক হয়ে যাবে সোমবার। ফেডারেশন সচিব কুশল দাসের সঙ্গে বৈঠক করতে সোমবার সকালে দিল্লি যাচ্ছেন দুই প্রধানের কর্তারা। ভারতের দুই জনপ্রিয় ক্লাবের হাজার হাজার সমর্থক তাকিয়ে রয়েছে এই বৈঠকের দিকে। যদিও এই বৈঠক ঘিরে আশার আলো দেখছে না কলকাতা ময়দান। বৈঠক করতে চেয়ে ফেডারেশন সচিবের সঙ্গে যোগযোগ করেন দুই প্রধানের কর্তারা। তবে টেবিলে বসার আগে কুশল দাস বলে দিয়েছেন আইএসএল খেলার জন্য আইএমজিআর যে শর্ত দিয়েছে সেটা মানতেই হবে। অর্থাত দিতে হবে ফ্রাঞ্চাইজি ফি। ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে খেলতে হবে কলকাতার বাইরে। বৈঠকে যাওয়ার আগে দুই প্রধানের কর্তারাও অনড়।

Updated By: May 21, 2017, 11:18 PM IST
 মোহনবাগান, ইস্টবেঙ্গল সামনের মরশুমে কোন লিগে খেলবে, ঠিক হবে সোমবার

ওয়েব ডেস্ক: দীর্ঘ টানাপড়েনের পর মোহনবাগান ও ইস্টবেঙ্গল শেষ পর্যন্ত সামনের মরশুমে কোন লিগে খেলবে সেটা ঠিক হয়ে যাবে সোমবার। ফেডারেশন সচিব কুশল দাসের সঙ্গে বৈঠক করতে সোমবার সকালে দিল্লি যাচ্ছেন দুই প্রধানের কর্তারা। ভারতের দুই জনপ্রিয় ক্লাবের হাজার হাজার সমর্থক তাকিয়ে রয়েছে এই বৈঠকের দিকে। যদিও এই বৈঠক ঘিরে আশার আলো দেখছে না কলকাতা ময়দান। বৈঠক করতে চেয়ে ফেডারেশন সচিবের সঙ্গে যোগযোগ করেন দুই প্রধানের কর্তারা। তবে টেবিলে বসার আগে কুশল দাস বলে দিয়েছেন আইএসএল খেলার জন্য আইএমজিআর যে শর্ত দিয়েছে সেটা মানতেই হবে। অর্থাত দিতে হবে ফ্রাঞ্চাইজি ফি। ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে খেলতে হবে কলকাতার বাইরে। বৈঠকে যাওয়ার আগে দুই প্রধানের কর্তারাও অনড়।

আরও পড়ুন কটকে স্বপ্নভঙ্গ মোহনবাগানের, ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি

কোনও ভাবেই তারা ফ্রাঞ্চাইজি ফি দিয়ে আইএসএলে খেলবেন না। স্পনসরদের চাপে আইএসএলে খেলার জন্য দরপত্র তুলেছে ইস্টবেঙ্গল। মোহনবাগান অবশ্য সেই পথে হাঁটেনি। কুশল দাস কোনও ইতিবাচক বার্তা না দিলে তারা দরপত্র তুলবেন না। তাই দুপক্ষই নিজেদের অবস্থানে অনড় থাকলে সামনের মরশুমে আই লিগেই ঠাই হবে দুই প্রধানের।

আরও পড়ুন  বিনীথের হয়ে সওয়াল করলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন

 

.