বড় ম্যাচে হারের পর জয়ের হ্যাটট্রিক করল মোহনবাগান

Updated By: Sep 9, 2014, 07:59 PM IST
বড় ম্যাচে হারের পর জয়ের হ্যাটট্রিক করল মোহনবাগান

মোহনবাগান (২) বিএনআর (১)

ওয়েব ডেস্ক: বড় ম্যাচে হারের পর ঘরোয়া লিগে টানা তিন ম্যাচে জিতল মোহনবাগান। বিএনআরকে ২-১ গোলে বেলাইন করে লিগের খেতাবি আশা জিইয়ে রাখল সুভাষ ভৌমিকের দল। সবুজ-মেরুনের হয়ে গোল পেলেন বলবন্ত সিং আর মার্কি ফুটবলার পিয়েরো বোয়া। বোয়া-বলবন্তের ফর্ম যদি সুভাষের কাছে স্বস্তির খবর হয়,তবে মোহনবাগান টিডিকে অবশ্যই চিন্তায় রাখবে তাঁর অনভিজ্ঞ ডিফেন্স লাইন্স আপ।

 মঙ্গলবার বিএনআরের বিদেশি জুটি কাজিম আর জেমস বারবার বিব্রত করেছে সবুজ-মেরুন ডিফেন্সকে। মোহনবাগান গোলের নীচে দেবজিত মজুমদার বেশ কিছু দুরন্ত সেভ না করলে,পুরো পয়েন্ট নিয়ে নাও ফিরতে পারত মোহনবাগান।

খেলার প্রথম দশ মিনিটের মধ্যেই অবশ্য গোল পেয়ে যায় মোহনবাগান। বোয়ার অনবদ্য সেন্টার থেকে গোল করে যান বলবন্ত। শুধু গোল করাই নয়,এদিন বারবার নজর কাড়লেন পঞ্জাবি এই স্ট্রাইকার। তবে নিশ্চিত আরও কয়েকটি গোলের সুযোগ নষ্ট করেন তারকা এই স্ট্রাইকার। পিছিয়ে পড়লেও দমে যায়নি রেল দলটি। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান সবুজ-মেরুনের মার্কি  ফুটবলার পিয়েরে বোয়া।

দুই গোলে পিছিয়ে পড়ার পর মোহনবাগান ডিফেন্সের ভুল থেকে বিএনআরের হয়ে ব্যবধান কমিয়ে যান কাজিম। ম্যাচের ফল ১-২ হয়ে যাওয়ার পর বিএনআরের আক্রমণের চাপ বাড়তে থাকে সবুজ-মেরুন ডিফেন্সে। কিন্তু কার্যত অপ্রতিরোধ্য হয়ে বাগানের পতন রক্ষা করেন মোহনবাগান গোলকিপার দেবজিত মজুমদার। ডিফেন্সের পারফরম্যান্সের মতই মঙ্গলবার নতুন ভূমিকায় হতাশ করলেন ফাতাইও। প্রথমার্ধেই তাঁকে তুলে নিতে বাধ্য হন মোহনবাগান টিডি সুভাষ ভৌমিক।

.