Mohun Bagan: মাঠে আনতে পারবেন ড্রাম, অপেক্ষায় থাকবে রাতের মেট্রোও, সমর্থকদের পাশেই মেরিনার্স

Mohun Bagan Is Coming With Metro And Buses For Supporters: মোহনবাগান ক্লাব সমর্থকদের জন্য একাধিক পরিকল্পনা নিয়েছে। সমর্থকদের খেলা দেখার অভিজ্ঞতা মধুর করা থেকে নিশ্চিন্তে বাড়ি ফেরা। সবই ভেবে ফেলেছে ক্লাব।

Updated By: Sep 27, 2023, 03:58 PM IST
Mohun Bagan: মাঠে আনতে পারবেন ড্রাম, অপেক্ষায় থাকবে রাতের মেট্রোও, সমর্থকদের পাশেই মেরিনার্স
সমর্থকদের হাসি মুখ। ছবি-মোহনবাগান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুরন্ত জয়েই আইএসএল (ISL 2023-24) অভিযান শুরু করেছে মোহনবাগান সুপার জায়েন্ট (Mohun Bagan Super Giant)। গত শনিবার অভিষেককারী পঞ্জাব এফসিকে গতবারের চ্যাম্পিয়নরা ৩-১ গোলে হারিয়ে দিয়েছিল যুবভারতী ক্রীড়াঙ্গনে। বুধবার অর্থাৎ আজ ফের মাঠে নামছে মোহনবাগান। জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) শিষ্যরা সিমন গ্রেসনের (Simon Grayson) বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC)  বিরুদ্ধে খেলবে যুবভারতী ক্রীড়াঙ্গনে (Vivekananda Yuba Bharati Krirangan)।

আরও পড়ুন: Mohun Bagan: পঞ্জাবকে উড়িয়েই অভিযান শুরু মোহনবাগানের, যুবভারতীতে উঠল সবুজ-মেরুন ঝড়

সমর্থকদের কথা ভেবে একাধিক সিদ্ধান্ত নিয়ে ফেলেছে গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাব। মোহনবাগান ট্যুইট করে জানিয়েছে যে, বেঙ্গালুরু ম্য়াচ থেকেই এবার মাঠে ড্রাম, মেগাফোন, ব্য়ানার, পতাকা ও টিফো নিয়ে আসা যাবে। রাজ্য সরকারের ক্রীড়া ও যুবকল্য়াণ দফতরের সঙ্গেই বিধাননগর পুলিসের থেকে মোহনবাগান আদায় করে নিয়েছে বিশেষ অনুমোদন। ফ্য়ানদের ম্য়াচ দেখার অভিজ্ঞতা আরও মধুর করতেই এই ভাবনা সবুজ-মেরুনের। তবে যে কোনও বাগান সমর্থকই চাইলে মাঠে  ড্রাম, মেগাফোন, ব্য়ানার, পতাকা ও টিফো নিয়ে আসতে পারবেন না। এই সুযোগ শুধুমাত্র অফিসিয়াল ফ্যান ক্লাবগুলিই পাবে। তবে ডার্বি ম্য়াচে এসব নিয়ে ঢুকতে পারবে না কেউই।

যেহেতু এদিন রাত আটটা থেকে ম্য়াচ শুরু হবে, সেহেতু রাতে বাড়ি ফেরার একটা সমস্যা থেকেই যাচ্ছে। তবে মোহনবাগানের অনুরোধেই রাতের বিশেষ মেট্রো চালাবে। এই বিষয়ে কলকাতা মেট্রোর তরফে, মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন। সল্টলেক স্টেডিয়াম থেকে রাত ১০.৪০ মিনিটে শিয়ালদহগামী মেট্রো ছাড়বে। ফুলবাগানে কিছুক্ষণের জন্য দাঁড়াবে এই মেট্রো।  যাত্রীদের সুবিধার্থে সল্টলেক স্টেডিয়াম এবং ফুলবাগান স্টেশনে বুকিং কাউন্টারও খোলা থাকবে। শুধু মেট্রোই নয়, বিভিন্ন রুটের বাসও থাকছে এদিন।

আরও পড়ুন: CFL 2023-24: ১০ গোল দিয়ে ইতিহাস লাল-হলুদের! জয়ের সরণিতেই সাদা-কালো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা)

.