Mohun Bagan: খেলা শেষ হতে পৌনে দশটা! সমর্থকদের বাড়িও ফিরতে হবে, কী ভাবছে মোহনবাগান?

Mohun Bagan Trying To Arrange Special Bus and Metro For Fans: খেলা শেষ হতে হয়ে যাবে বেশ রাত। সমর্থকদের বাড়িও ফিরতে হবে। সেদিকটাও খেয়াল রাখছে ইস্টবেঙ্গল। 

Updated By: Sep 22, 2023, 07:18 PM IST
Mohun Bagan: খেলা শেষ হতে পৌনে দশটা! সমর্থকদের বাড়িও ফিরতে হবে, কী ভাবছে মোহনবাগান?
সমর্থকদের জন্য বিশেষ ভাবনা মোহনবাগানের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইএসএল (ISL 2023-24) অভিযান শুরু করছে গতবারের চ্যাম্পিয়ন টিম মোহনবাগান সুপার জায়েন্ট ( Mohun Bagan Super Giant vs Punjab FC)। আগামিকাল অর্থাৎ শনিবার জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) শিষ্যরা মুখোমুখি লিগের অভিষেককারী দল পঞ্জাব এফসি-র (Punjab FC)। আগামিকাল রাত আটটার সময়ে ম্যাচ শুরু হবে। শেষ হবে ৯টা ৪৫ মিনিটে। দেখতে গেল বেশ রাতই হয়ে যাবে খেলা শেষ হতে হতে। শহরের ও রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সমর্থকরা আসবেন প্রিয় দলের খেলা দেখতে। খেলা শেষ হওয়ার পর তাঁদের বাড়িও ফিরতে হবে। পরিবহণের ব্য়বস্থা সুনিশ্চিত করতে এবার এগিয়ে গেল মোহনবাগান। ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠক করে জানিয়ে দিল গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাব। 

আরও পড়ুন: Mohun Bagan: 'ট্রফি ধরে রাখা কঠিন'! অভিযান শুরুর আগেই কেন বলছেন ফেরান্দো? থাপা খেলছেন!

রাজ্যের পরিববহণ মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীকে চিঠি দিয়েছে সবুজ-মেরুন। চিঠিতে আবেদন করা হয়েছে যে, পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার পর, সমর্থকরা যেন যুবভারতী থেকে বিভিন্ন জায়গায় বাসে করে যেতে পারেন। মোহনবাগান চেয়েছে উল্টোডাঙ্গা থেকে সল্টলেক স্টেডিয়াম, (চারটি বাস), সায়েন্স সিটি-সল্টলেক স্টেডিয়াম (দু'টি বাস), শিয়ালদহ থেকে সল্টলেক স্টেডিয়াম ((দু'টি বাস) ও ধর্মতলা থেকে সল্টলেক স্টেডিয়াম (২টি বাস) বিশেষ বাসের ব্য়বস্থা করতে। এর পাশাপাশি ক্লাবের স্পোর্টস ডিরেক্টর বিনয় চোপড়া চিঠি দিয়েছেন মেট্রো কর্তৃপক্ষকেও। চিঠিতে তিনটি বিশেষ ট্রেন চালানোর আবেদন করা হয়েছে। মোহনবাগান আশাবাদী যে তাদের আবেদনে রাজ্য় সরকার ও মেট্রো সাড়া দেবে। মোহনবাগান আশা করছে যে, পঞ্জাব ম্য়াচের রাতে এই পরিষেবা চালু না করা যায়, তাহলে যেন পরের ম্যাচে সমর্থকরা এই সুবিধা পান। ২৭ সেপ্টেম্বর মোহনবাগানের দ্বিতীয় ম্যাচ বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে। খেলা যুবভারতীতেই। মোহনবাগান এও জানিয়েছে যে, তাদের কাছে সমর্থকরাই সব। ফলে তাঁদের কথা ভাবতেই হবে ক্লাবকে। 

আরও পড়ুন: Mohammedan SC: ডেভিডের জোড়া গোলে সাদা-কালোর দুরন্ত জয় লাল-হলুদের বিরুদ্ধে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা)

 

.