খাবি খাচ্ছে লাল হলুদ, চার্চিলের ডেরায় জিতে আই লি জয়ের পথে মোহনবাগান

ম্যাচের ২৪ ঘন্টা আগে থেকেই মাঠের বাইরে খেলা শুরু করে দিয়েছিল চার্চিল। 

Updated By: Feb 22, 2020, 09:15 PM IST
খাবি খাচ্ছে লাল হলুদ, চার্চিলের ডেরায় জিতে আই লি জয়ের পথে মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: কল্যাণীর বদলা মারগাঁওতে। ৪-২ এর বদলা ৩-০। চার্চিলের ডেরা থেকে মূল্যবান ৩ পয়েন্ট ঘরে তুলে আই লিগ চ্যাম্পিয়নের পথে মোহনবাগান। প্লাজা-আবু বাকারদের বিরুদ্ধে দাপুটে ফুটবল খেললেন বাবা দিওয়ারা, নাওরেমরা।

ম্যাচের ২৪ ঘন্টা আগে থেকেই মাঠের বাইরে খেলা শুরু করে দিয়েছিল চার্চিল। গোয়ায় নিজেদের উদ্যোগে মাঠ ভাড়া নিয়ে চার্চিল বধের প্রস্তুতি সেরেছিলেন ফ্রান গঞ্জালেস-বেইটিয়ারা। শনিবার ফাতোরদা স্টেডিয়ামে অনেক কিছুরই জবাব দিল কিবুর দল। কল্যাণীর  দগদগে ঘায়ে প্রলেপ দিল গোয়াতে। প্লাজা-সিসেদের রুখতে রক্ষণে ড্যানিয়েল সাইরাসকে শুরু থেকে খেলান কিবু ভিকুনা। খেলার ৭ মিনিটেই বেইটিয়ার ফ্রিকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন বাবা দিওয়ারা। ডার্বি থেকেই টানা গোল করে চলেছেন সেনেগালের এই স্ট্রাইকার। গোল হজমের পরই বাগান বক্সে মুহুর্মুহু আক্রমণ করেন প্লাজারা। কখনও ক্রসপিস, কখনও শঙ্করের হাত বাঁচিয়ে দেয় কিবুর দলকে। কাঁটা দিয়ে কাঁটা তুলতে দ্বিতীয়ার্ধে সাইরাসের বদলে কোমরন তুরসনভকে মাঠে নামান বাগান কোচ। ভিকুনার ওই একটা চালেই কিস্তিমাত।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই নাওরেম-কোমরনরা পাল্টা আক্রমণ শানিয়ে তছনছ করে দেন চার্চিল রক্ষণকে। পঞ্চাশ মিনিটে দুরন্ত গোলে ব্যবধান দুই শূন্য  করেন সুহের। ৮ মিনিট বাদে চার্চিলের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন কোমরন। ব্যবধান আরও বাড়াতে পারতেন বাবা দিওয়ারা, সুহেররা। টানা এগারোটি ম্যাচ অপরাজিত মোহনবাগান। ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ধরাছোঁয়ার বাইরে গঙ্গাপারের ক্লাব।

আরও পড়ুন- পাকিস্তান সুপার লিগে বিতর্ক, ডাগ আউটে ম্যাচ চলাকালীন মোবাইলে কথা টিম অফিসিয়ালের!

.