অলিম্পিকে খেলতে এসে গ্রেফতার বক্সার, ১৫ দিনের জেল!

রিও শহর জুড়ে কন্ডমের বিজ্ঞাপন। সারা বছরে গোটা ব্রাজিলে যত কন্ডম বিক্রি হয় তার থেকে দশ গুণ বেশি কন্ডমের আস্তানা এখন গোটা ব্রাজিল। কোপাকাবান সমুদ্র সৈকতে প্রেম আর লাম্পট্যের হাত ধরাধরি করে জোয়ারে ভাসা এখন প্রতি মুহূর্তের। এত মানুষ। নর আর নারীর মিলন স্থান এখন ব্রাজিল। ব্রাজিলে যেন প্রেমের কার্নিভাল। প্রেমে উন্মত্ত আর নেশায় মদমত্ত হওয়ার অনেক খবরই ইতিউতি খবরের শিরোনামে উঠে আসছে। তবে গোটাটাই অলিম্পিকের এপি-সেন্টারের বাইরে। অর্থাৎ গেম ভিলেজ। অলিম্পিকের জন্য তৈরি খেলার গ্রামে যৌনতা একটু লুকিয়ে চুরিয়েই থাকে। 

Updated By: Aug 8, 2016, 02:50 PM IST
অলিম্পিকে খেলতে এসে গ্রেফতার বক্সার, ১৫ দিনের জেল!

ওয়েব ডেস্ক: রিও শহর জুড়ে কন্ডমের বিজ্ঞাপন। সারা বছরে গোটা ব্রাজিলে যত কন্ডম বিক্রি হয় তার থেকে দশ গুণ বেশি কন্ডমের আস্তানা এখন গোটা ব্রাজিল। কোপাকাবান সমুদ্র সৈকতে প্রেম আর লাম্পট্যের হাত ধরাধরি করে জোয়ারে ভাসা এখন প্রতি মুহূর্তের। এত মানুষ। নর আর নারীর মিলন স্থান এখন ব্রাজিল। ব্রাজিলে যেন প্রেমের কার্নিভাল। প্রেমে উন্মত্ত আর নেশায় মদমত্ত হওয়ার অনেক খবরই ইতিউতি খবরের শিরোনামে উঠে আসছে। তবে গোটাটাই অলিম্পিকের এপি-সেন্টারের বাইরে। অর্থাৎ গেম ভিলেজ। অলিম্পিকের জন্য তৈরি খেলার গ্রামে যৌনতা একটু লুকিয়ে চুরিয়েই থাকে। 

ভল্ট দিয়ে অলিম্পিকের ইতিহাসে বাঙালি জিমন্যাস্ট দীপা কর্মকার

এবার সেই গেম ভিলেজেই শ্লীলতাহানির মত ঘটনা। রিও অলিম্পিকে কর্মরত এক মহিলা সেবিকাকে যৌন হেনস্থা। আর যিনি অভিযুক্ত তিনি মরক্কান বক্সার হাসান সাদা। বক্সিং রিংয়ে নামার আগেই ২২ বছর বয়সের এই মরক্কান বক্সারের কেরিয়ারে কালো দাগ। ব্রাজিলিয়ান পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে, গ্রেফতার করা হয়েছে হাসান সাদাকে। হতে পারে ১৫ দিনের জেল। এও জানা যাচ্ছে এই তদন্ত চলবে ব্রাজিল হাইকোর্টের নির্দেশে, যার জন্য হয়ত অলিম্পিকেই অংশগ্রহন করতে পারবেন না হাসান সাদা।