সন্ন্যাস নিলেন Dhoni? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নিউ লুক

শনিবার রাতে ধোনির এমনই একটি ছবি ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। আর তারপরই রীতিমতো অবাক সকলে।

Updated By: Mar 14, 2021, 01:03 PM IST
সন্ন্যাস নিলেন Dhoni? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নিউ লুক

নিজস্ব প্রতিবেদন: হেয়ার স্টাইলের জন্য বরাবরই চর্চায় থাকেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। কিন্তু তা বলে মুণ্ডিতমস্তক! সংসারের মায়া কাটিয়ে সন্ন্যাসী হয়ে গেলেন নাকি? শনিবার রাতে ধোনির এমনই একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই রীতিমতো অবাক সকলে। তিনি তো আজকাল চেন্নাইতে আছেন এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) (IPL)আসন্ন আসরের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেই জানেন মাহি (Mahi) ভক্তরা। তাহলে এই ছবি কেন?

আরও পড়ুন: ২০২২ সালের আইপিএলের জন্য মে মাসেই ঘোষিত হতে পারে দুটি নতুন দল

সম্প্রতি সর্বভারতীয় একটি টিভি চ্যানেল তাদের অফিসিয়াল ট্যুইটার (Twitter) অ্যাকাউন্ট এ একটি ছবি পোস্ট করে৷ সেখানেই  ধোনির এই নতুন  অবতারের ছবি শেয়ার করা হয়েছে৷ ক্যাপশনে লেখা হয়, “ধোনির এই নতুন চেহারাটি দেখে আমরা সকলেই অবাক, যা ইন্টারনেটে আতঙ্ক সৃষ্টি করতে পারে। আপনি কি মনে করেন?” আর এরপরই তা ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড় ওঠে। 

 

সূত্রের খবর, আসন্ন কোনও বিজ্ঞাপনের জন্যেই নাকি এই বেশ ধারণ করেছেন ক্যাপ্টেন কুল। তবে এটি কোনও পণ্যের বিজ্ঞাপন, নাকি তাঁর আইপিএল দল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings), সে ব্যাপারে কিছুই জানা যায়নি। তবে ছবিটি কোনও মার্শাল আর্ট ট্রেনিং ক্যাম্পেরই হতে পারে বলে মনে করা হচ্ছে। সব মিলিয়ে, ধোনির এই ছবি এখন নেটিজেন চর্চার মূল কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: Road Safety World Series: অনবদ্য Sachin Tendulkar, চার ছক্কায় Yuvraj Singh মনে করালেন পুরনো স্মৃতি, দেখুন ভিডিও