MS Dhoni: ধোনির রাজকীয় সংগ্রহে আরও একটি গাড়ি! নিলামে কিনলেন সাতের দশকের ল্যান্ড রোভার

ধোনির সংগ্রহে আরও একটি পুরনো দিনের গাড়ি।

Updated By: Jan 19, 2022, 06:10 PM IST
MS Dhoni: ধোনির রাজকীয় সংগ্রহে আরও একটি গাড়ি! নিলামে কিনলেন সাতের দশকের ল্যান্ড রোভার
ফের পুরনো গাড়িতে মজলেন মাহি

নিজস্ব প্রতিবেদন: রাঁচিতে রিং রোডের ওপর এমএস ধোনির (MS Dhoni) ফার্মহাউজ 'কৈলাশপতি'। সাত একর বিস্তৃত যে রাজপ্রাসাদে প্রাক্তন বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক থাকেন, সেখানে আলাদা করে চোখ টানে তাঁর গ্যারেজ!দেখে মনে হয় কোনও গাড়ি বা বাইকের বিরাট শোরুম। দু'চাকা এবং চারচাকার ওপর রাঁচির রাজপুত্রের যে অমোঘ আকর্ষণ তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। 

ধোনি যে শুধু নতুন গাড়ি ভালবাসেন এমনটা একেবারেই নয়, পুরনো দিনের গাড়ি অর্থাৎ ভিন্টেজ গাড়ি সংগ্রহ করাও তাঁর নেশা। এবার ধোনি অনলাইন নিলামে কিনে ফেললেন সাতের দশকের ল্যান্ড রোভারের অত্যন্ত জনপ্রিয় মডেল সিরিজ থ্রি স্টেশন ওয়াগন (Land Rover Series 3 Station Wagon)। এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ার। 

আরও পড়ুন: Glenn Maxwell: BBL-এ ব্যাটিং বিস্ফোরণ, ঝড় তুলে নজির গড়লেন ‘ম্যাড ম্যাক্স’

হামার এইচটু (Hummer H2), নিশান ওয়ান টন জঙ্গা (Nissan 1 ton Jonga) ও জিপ গ্র্যান্ড চেরোকে ট্র্যাকহকের (Jeep Grand Cherokee TrackHawk) মালিকের কাছে আছে রোলস রোলস রয়েস (Rolls Royces), ক্যাডিল্যাকস (Cadillacs) অস্টিন (Austin) ও মার্সিডিজের (Mercedes) মতো তাবড় ব্র্যান্ডের দুরন্ত মডেলের ১৯টি গাড়ি। এবার এল সাত-আট দশক মাতানো ল্যান্ড রোভার। গতবছর ধোনি সিএসকে-কে আইপিএল জিতিয়ে ঢুকে পড়েছিলেন বিরাট কোহলির দলের ড্রেসিংরুমে। ধোনিকে পাওয়া গিয়েছিল টি-২০ বিশ্বকাপে ভারতের মেন্টর হিসাবে। আপাতত তিনি খেলা থেকে অনেক দূরে। ফের একবার হলুদ জার্সিতে তাঁকে দেখা যাবে আসন্ন আইপিএলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.