MS Dhoni: সিএসকে-র 'ব্যাট ডাক্তার'-এর জন্মদিন! ধোনির এই আচরণ হৃদয় ছুঁয়ে নেবে-WATCH

'ক্যাপ্টেন কুল' এমএস ধোনি (MS Dhoni) প্র্যাকটিসের ফাঁকে কেক কেটে সরভানানকে খাইয়ে দিলেন। সরভানানও সেই কেকের টুকরো তুলে দিলেন ধোনির মুখে।

Updated By: May 7, 2022, 02:27 PM IST
MS Dhoni: সিএসকে-র 'ব্যাট ডাক্তার'-এর জন্মদিন! ধোনির এই আচরণ হৃদয় ছুঁয়ে নেবে-WATCH
এমএস ধোনির মন ছুঁয়ে নেওয়ার মতো ভিডিও নিয়ে চর্চা

নিজস্ব প্রতিবেদন: আইপিএলে (Indian Premier League) প্রতিটি ফ্র্যাঞ্চাইজি পরিবারের মতো। দেশ-বিদেশের খেলোয়াড় থেকে সাপোর্ট স্টাফরা একে-অপরের সুখ-দুঃখ ভাগ করে নেন। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এমন একটি ফ্র্যাঞ্চাইজি যাঁরা সবসময় দলকে নিয়ে ভাবে।

চারবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম সিএসকে এবার দলের 'ব্য়াট ডাক্তার' (Bat doctor) সরভানান অন্নার (Sarvanan Anna’s birthday) জন্মদিন সেলিব্রেট করল। 'ক্যাপ্টেন কুল' এমএস ধোনি (MS Dhoni) প্র্যাকটিসের ফাঁকে কেক কেটে সরভানানকে খাইয়ে দিলেন। সরভানানও সেই কেকের টুকরো তুলে দিলেন ধোনির মুখে। সেই ভিডিও সিএসকে ইনস্টাগ্রামে শেয়ার করেছে। নেটদুনিয়া ধোনির এই আচরণে মোহিত।

চলতি আইপিএলে সিএসকে-র আর প্লে-অফে যাওযার কোনও আশাই নেই। ধোনির দল আসন্ন ম্যাচগুলিতে পয়েন্ট তালিকার দিকে না তাকিয়ে দলের উন্নতিতেই সচেষ্ট। রবীন্দ্র জাদেজা ক্যাপ্টেনসির চাপ সামলাতে না পারায়, ফের একবার দলের দায়িত্ব নিয়েছেন ধোনি। গত বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) কাছে ১৩ রানে হারতে হয়েছে ধোনির টিমকে। ম্য়াচের পর ধোনি বলেছেন, “আমরা কোথায় ভুল করেছি, সেটা ধরতে হবে। কত পয়েন্ট আছে সেটা না ভেবে নিজেদের স্বাভাবিক খেলার দিকে নজর দেওয়া উচিত।"  ১০ ম্যাচে মাত্র তিনটি জয়ের সৌজন্যে চেন্নাই এখন লিগ তালিকায় ৯ নম্বরে। তাদের সংগ্রহে মাত্র ৬ পয়েন্ট।

আরও পড়ুন: IPL 2022, MI vs GT: রুদ্ধশ্বাস লড়াই! গুজরাটকে ৫ রানে হারাল মুম্বই

আরও পড়ুনUmran Malik, IPL 2022: Srinagar Express- কে আগলে রাখা উচিত, Sourav Ganguly-র কাছে আবেদন করলেন Parvez Rasool

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.