'এম এস ধোনি প্যাভিলিয়ন'-উদ্বোধনে না এমএসডি'র

 ধোনির নামাঙ্কিত প্যাভিলিয়ন তাঁরা স্বয়ং ধোনিকে দিয়েই উদ্বোধন করাতে চেয়েছিলেন।

Updated By: Mar 7, 2019, 09:38 AM IST
'এম এস ধোনি প্যাভিলিয়ন'-উদ্বোধনে না এমএসডি'র

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার রাঁচিতে তৃতীয় একদিনের ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। তবে রাঁচি মানেই ধোনিকে ঘিরে আলাদা উন্মাদনা। বুধবার রাঁচির বিমানবন্দরে ধোনি পা দেওয়া মাত্র তাঁকে ঘিরে উত্সাহ ছিল চোখে পড়ার মতো। শুক্রবার তৃতীয় একদিনের ম্যাচের আগেই 'এম এস ধোনি প্যাভিলিয়ন'-এর উদ্বোধন করতে চান ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন্টারন্যাশনল স্টেডিয়াম কর্তৃপক্ষ। আর ধোনির নামাঙ্কিত প্যাভিলিয়ন তাঁরা স্বয়ং ধোনিকে দিয়েই উদ্বোধন করাতে চেয়েছিলেন। মঞ্চও প্রস্তুত ছিল। শুধু বাদ সাধলেন স্বয়ং ধোনি।

'এম এস ধোনি প্যাভিলিয়ন'-উদ্বোধনের আমন্ত্রণ ফিরিয়ে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব দেবাশিস চক্রবর্তী জানান, "ভারত-অস্ট্রেলিয়া একদিনের ম্যাচ শুরুর আগে ধোনিকে এম এস ধোনি প্যাভিলিয়ন-এর উদ্বোধন করার জন্য বলা হয়। ২০১৭ সালে ১৮ অগাস্ট রাজ্য সংস্থার বার্ষিক সাধারণ সভায় প্রস্তাব পেশ করা হয় যে সাউথ প্যাভিলিয়নের নাম ধোনির নামে করা হবে। আর নর্থ প্যাভিলিয়নের নাম অমিতাভ চৌধুরির নামেই থাকবে।" বুধবার শহরে ভারতীয় দল পৌঁছতেই 'এম এস ধোনি প্যাভিলিয়ন'-উদ্বোধনের আমন্ত্রণ নিয়ে দেবাশিস বাবু ধোনির কাছে গেলে ধোনি সাফ জানিয়ে দেন, "দাদা ম্যায় তো ইসিকা হিসসা হুঁ। ঘর কা লেড়কা আপনে হি ঘর মে ক্যায়া ইনোগুরেট করেগা?" অর্থাত্ ধোনি বলেন, " দাদা আমি তো এই স্টেডিয়ামের একজন। ঘরের ছেলে নিজের ঘরেই উদ্বোধন করবে?"

তবে ঘরের মাঠে কেরিয়ারের এটাই কি ধোনির শেষ ম্যাচ, জল্পনা তুঙ্গে। তেমনই শুক্রবার ঘরের মাঠে মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে মাহি। রাঁচিতে আর ৩৩ রান করতে পারলেই ১৭,০০০ রান পূর্ণ করে ফেলবেন এমএসডি।

আরও পড়ুন - IND vs AUS: ঘরের মাঠে মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে মাহি

.