MS Dhoni-Ravindra Jadeja: 'জাদেজার বিকল্প হয় না'! বলে দিলেন এমএস ধোনি

 জটিল সমীকরণের প্রাথমিক শর্তই ছিল মুম্বই ম্যাচ সহ-লিগের বাকি দুই ম্যাচ বড় ব্যবধানে জেতা। কিন্তু মুম্বইয়ের কাছে হেরেই গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজির ক্রোড়পতি লিগের যবনিকা পড়ে গেল।

Updated By: May 12, 2022, 11:22 PM IST
MS Dhoni-Ravindra Jadeja: 'জাদেজার বিকল্প হয় না'! বলে দিলেন এমএস ধোনি
ধোনি-জাদেজা

নিজস্ব প্রতিবেদন: পাঁজরের চোটের জন্য চলতি আইপিএল (IPL 2022) থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। চেন্নাই সুপার কিংস (Chennai তাদের স্টার অলরাউন্ডারকে ছাড়াই বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নেমেছিল। এদিন টসের সময় এমএস ধোনি (MS Dhoni) জাদেজার অনুপস্থিতি নিয়ে বড় মন্তব্য করে দেন।

জাদেজার বিকল্প প্রসঙ্গে ধোনি বলনে, "জাড্ডুর মতো কেউ দলে থাকলে আমরা বিভিন্ন কম্বিনেশন চেষ্টা করে দেখতে পারি। জাদেজার বিকল্প পাওয়া কঠিন। আমার মনে হয় না, ওর চেয়ে কোনও ভাল ফিল্ডার আছে। সেই দিক থেকে বিচার করলে জাদেজার কোনও বিকল্প হয় না।"

চেন্নাইয়ের প্লেঅফে যাওয়ার সম্ভাবনা একেবারে সরু সুতোয় ঝুলছিল! জটিল সমীকরণের প্রাথমিক শর্তই ছিল মুম্বই ম্যাচ সহ-লিগের বাকি দুই ম্যাচ বড় ব্যবধানে জেতা। কিন্তু মুম্বইয়ের কাছে হেরেই গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজির ক্রোড়পতি লিগের যবনিকা পড়ে গেল। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে চেন্নাই। সিএসকে মাত্র ১৬ ওভার ব্যাট করে ৯৭ রানে গুটিয়ে যায়। জবাবে মুম্বই ৩১ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতল। সৌরাষ্ট্রের অলরাউন্ডার এই মরশুমে একেবারে চেনা ছন্দে ছিলেন না। ১০ ম্যাচে ১১৬ রান করেছেন জাদেজা। নিয়েছেন ৫ উইকেট।

আরও পড়ুন: IPL 2022: Mumbai Indians ডুবিয়ে দিল Chennai Super Kings-কে!

আরও পড়ুনShah Rukh Khan-এর দল এবার মাতাবে UAE T20 League!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.