MS Dhoni, IPL 2022: শুক্রবারই কি CSK জার্সি গায়ে চাপিয়ে শেষ ম্যাচ খেলবেন Captain Cool? জল্পনা তুঙ্গে

মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) কি আগামী মরশুমে সিএসকে (CSK) জার্সি গায়ে চাপিয়ে খেলতে দেখা যাবে? নাকি মেন্টর হিসেবেই ডাগআউটে বসে দলকে উদ্বুদ্ধ করবেন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন।  

Updated By: May 20, 2022, 02:34 PM IST
MS Dhoni, IPL 2022: শুক্রবারই কি CSK জার্সি গায়ে চাপিয়ে শেষ ম্যাচ খেলবেন Captain Cool? জল্পনা তুঙ্গে
'ক্যাপ্টেন কুল'-কে কি এমন মেজাজে ফের দেখা যাবে? জল্পনা তুঙ্গে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এ (IPL) এটাই কি মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) শেষ ম্যাচ? শুক্রবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে নামছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। সেই ম্যাচ শুরু হওয়ার আগে এটাই সবচেয়ে বড় প্রশ্ন। ধোনিকে কি আগামী মরশুমে সিএসকে (CSK) জার্সি গায়ে চাপিয়ে খেলতে দেখা যাবে? নাকি মেন্টর হিসেবেই ডাগআউটে বসে দলকে উদ্বুদ্ধ করবেন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। চলতি আইপিএল (IPL 2022) শুরুর আগেও এই ইস্যু নিয়ে জল্পনা ছিল। সব জল্পনা উড়িয়ে ক্রিকেটার ধোনিকে দেখা গিয়েছে মাঠে। শুরুতে নেতৃত্ব ছাড়লেও মাঝপথে ফের রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাত থেকে নেতৃত্ব কাঁধে তুলে নিয়েছিলেন ধোনি। যদিও টিমের লাভ কিছু হয়নি। নয় নম্বরেই থাকতে হচ্ছে চারবারের জয়ী চেন্নাইকে। 

ঠিক একমাস আগে এই বিষয় নিয়ে ধোনিকে প্রশ্ন করা হয়েছিল। তখন 'ক্যাপ্টেন কুল' বলেছিলেন, "আমাকে আপনারা হলুদ জার্সিতেই দেখতে পাবেন। তবে এই হলুদ জার্সি না অন্য কোনও হলুদ জার্সিতে দেখবেন, সেটা দেখার জন্য কিন্তু অপেক্ষা করতে হবে।" 

 

কিন্তু শেষ ম্যাচে কি ধোনিকে তাঁর চেনা ছন্দে দেখা যাবে? সেই প্রত্যাশা নিয়েই আজ টিভির সামনে বসবেন ভক্তরা। যদিও ধোনির প্রাক্তন সতীর্থ হরভজন সিং বলেছেন, "ধোনি অধিনায়ক হিসেবে ফিরে এলেও তো টিমের উন্নতি হল না। কারণ, টিমটাই হয়নি।" 

এ দিকে সিএসকে-এর কাছে না হলেও, এই ম্যাচটা সঞ্জু স্যামসনের (Sanju Samson) দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। জিতলেই প্লে অফে জায়গা পাকা করে নেবে রাজস্থান। সেইজন্য জস বাটলারই (Jos Buttler) বড় ভরসা দলের কাছে। ইতিমধ্যেই ৬২৭ রান করে ফেলেছেন এই ওপেনার। যুজবেন্দ্র চাহলও (Yuzvendra Chahal) যথেষ্ট সফল হয়েছেন। এখনও পর্যন্ত ২৪ উইকেট নিয়ে ফেলেছেন এই লেগ স্পিনার। এই দুই তারকার দিকে তাকিয়ে রয়েছে রাজস্থান। 

আরও পড়ুন: Sourav Ganguly: বেহালার পর সৌরভের নয়া মহারাজকীয় ঠিকানা, জানেন দাম কত?

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: কেন স্টেডিয়ামে থেকে Rohit-এর Mumbai Indians-কে সমর্থন করবেন বিরাট?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.